whatsapp channel

Nora Fatehi: শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী নোরা ফতেহি

মরক্কো হচ্ছে উত্তর আফ্রিকার একটি স্বাধীন রাষ্ট্র। এবার সেখানে দেখা গেল কানাডিয়ান সুন্দরী তথা বলিউডের পারফেক্ট বেলি ড্যান্সার নোরা ফতেহিকে। গরম বালির উপর ফিনফিনে বিকিনি ড্রেসে উন্মাদনা ছড়াচ্ছেন নোরা। এমনিতেই নোরা মানেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মরক্কো হচ্ছে উত্তর আফ্রিকার একটি স্বাধীন রাষ্ট্র। এবার সেখানে দেখা গেল কানাডিয়ান সুন্দরী তথা বলিউডের পারফেক্ট বেলি ড্যান্সার নোরা ফতেহিকে। গরম বালির উপর ফিনফিনে বিকিনি ড্রেসে উন্মাদনা ছড়াচ্ছেন নোরা। এমনিতেই নোরা মানেই হট চকলেট কেক। এই কানাডিয়ান সুন্দরীকে একবার দেখলেই পুরুষ হৃদয়ে ডুগডুগি বেজে ওঠে। তারমধ্যে তিনি যদি বিকিনি ফটোশ্যুট করিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তাহলে তো সেই ছবিতে লাইক কমেন্টস পড়বেই।

Advertisements

কিছুদিন আগেও একটি বেজ রঙের একটি বডিকন পোশাকে রীতিমতো পারদ চড়িয়েছিলেন নোরা। দিলবর গানে একটা সময় ঝড় তুলেছিলেন নোরা। তার শরীরী হিল্লোলে গোটা বলিউপাড়ায় ঝড় তুলেছিল। একটা সময় বলিউডে এসে কাস্টিং কাউচের শিকার হন তিনি। বলিউড তাকে রীতিমত রিজেক্ট করে। সেই রিজেক্টকে মাথায় নিয়ে এগিয়ে যান নোরা। হিন্দি ভাষা শেখেন, বেলি ড্যান্স পারদর্শী হয়ে ওঠেন। নোরার এই জনপ্রিয়তা এখন গোটা বলিউডে ছড়িয়ে গিয়েছে। অভিনেত্রী না হলেও যেকোনো অভিনেত্রীকে টেক্কা দিতে পারেন তিনি।

Advertisements

এদিকে গত ২৭ জুলাই মুক্তি পায় Bhuj: The Pride of India-এর বহু প্রতীক্ষিত নাচের ভিডিয়ো। যেখানে নোরা ফতেহির Zalima Coca Cola’ সুপার হিট হয়। এদিন কোরিওগ্রাফার গণেশ আচার্যর সঙ্গে এই বিশেষ গানের হুক স্টেপ রিক্রিয়েট করেন নোরা। তাঁদের সঙ্গে পা মেলান গোবিন্দাও। সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন এই কানাডিয়ান সুন্দরী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Advertisements

এই প্রথম কোনো ছবিতে অ্যাকশনের দৃশ্যে অভিনয় করলেন নোরা। একটা সময় কাস্টিং ডিরেক্টরের বাড়ি থেকে কাঁদতে কাঁদতে বেরিয়ে আসেন নোরা। শুরু হয় নতুন জার্নি। এখন সে বলিউড সুন্দরী। হিন্দিতেও সাবলীল, পাশাপাশি তার হাতে এখনও বিস্তর কাজ।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media