whatsapp channel

ফুসফুসে জমেছে জল! ফের শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি দিলীপ কুমার

কিছুদিন আগেই কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার (Dilip kumar) টুইট করে করোনা পরিস্থিতি সম্পর্কে তাঁর উদ্বেগের কথা জানিয়েছিলেন। কিন্তু তার এক মাসের মাথায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন দিলীপ সাব। 6…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কিছুদিন আগেই কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার (Dilip kumar) টুইট করে করোনা পরিস্থিতি সম্পর্কে তাঁর উদ্বেগের কথা জানিয়েছিলেন। কিন্তু তার এক মাসের মাথায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন দিলীপ সাব।

Advertisements

6 ই জুন সকাল থেকেই দিলীপ কুমারের শ্বাসকষ্ট শুরু হয়। দ্রুত তাঁকে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়। দিলীপ কুমারের চিকিৎসক ডঃ জলিল পার্কার (jalil parkar) জানিয়েছেন, 98 বছর বয়সী দিলীপ কুমারকে এই মুহূর্তে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। শেষ অবধি প্রাপ্ত খবর অনুযায়ী দিলীপ কুমারের ফুসফুসে জল জমেছে, চিকিৎসার পরিভাষায় যার নাম ‘বাইল‍্যাটেরাল প্লুরাল ইফিউশন’। এর ফলে অভিনেতার শরীরে অক্সিজেনের তারতম্য ঘটেছে। তবে দিলীপ কুমারকে এখনও আইসিইউ-তে দেওয়ার প্রয়োজন পড়েনি।

Advertisements

তবে চিকিৎসকরা জানিয়েছেন, সব কিছু যদি ঠিকঠাক থাকে, তাহলে আগামী 2-3 দিনের মধ্যে দিলীপ সাবকে হাসপাতাল থেকে ডিসচার্জ করার কথা ভাবা হচ্ছে। এর মধ্যেই দিলীপ কুমারের মৃত্যু নিয়ে গুজব ছড়িয়ে পড়েছে যাতে যথেষ্ট ক্ষুব্ধ হয়েছেন দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু (Saira banu)।

Advertisements

সায়রা বানু জানিয়েছেন, দিলীপ সাবকে এই মুহূর্তে হসপিটালে ভর্তি করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থার সামান্য উন্নতিও হয়েছে। সায়রা বানু অনুরোধ করেছেন, অনুরাগীরা যেন দিলীপ সাবকে নিয়ে এই ধরনের গুজব না ছড়ান। ইতিমধ্যে দিলীপ সাবের অসুস্থ হওয়ার খবর শুনে তাঁকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন রাজনীতিবিদ শরদ পওয়ার (sharad pawar)।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar