BollywoodHoop Plus

Shahrukh-Ananya: শাহরুখ ভুল শিক্ষা দিয়েছেন: অনন্যা পান্ডে

শাহরুখ খান (Shahrukh Khan) মানেই ‘কিং অফ রোম‍্যান্স’। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ফিল্মে তাঁর মুখে বসানো সংলাপ ‘পেয়ার দোস্তি হ্যায়’ এখনও অবধি সুপারহিট। ‘কাল হো না হো’ ফিল্মে তাঁর মুখে ভালোবাসার সংজ্ঞা শুনতে প্রেক্ষাগৃহ ছিল হাউসফুল। কিন্তু অনন্যা পান্ডে (Ananya Pandey)-র মতে, সম্পূর্ণ ভুল শিক্ষা দিয়েছেন শাহরুখ। এমনকি তাঁকেও ভুল পথে চালিত করেছেন।

অনন্যা অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’ -য় তাঁর পারফরম্যান্স প্রশংসিত হয়েছে। প্রেম, সম্পর্ক ও বিশ্বাসঘাতকতা নিয়ে তৈরি ফিল্ম ‘গেহরাইয়াঁ’-য় সম্পর্কের রসায়ন নিয়ে বলতে গিয়ে অনন্যা জানিয়েছেন, তিনিও শাহরুখ খানের ফিল্ম দেখে বড় হয়েছেন। একসময় এমন এক পুরুষকে তিনি জীবনে পেতে চাইতেন যে তাঁকে পাগলের মতো ভালোবাসবে। তার প্রেম ভরা চোখ নিয়ে তাঁর দিকে তাকিয়ে থাকবে। কিন্তু পরে অনন্যা বুঝতে পেরেছিলেন, প্রেম আসলে বন্ধুত্ব ও সংযোগ ছাড়া আর কিছুই নয়। বর্তমান সময়ের সম্পর্কগুলির বিষয়ে অনন্যা বলেন, মানুষের সঙ্গে যোগাযোগের রাস্তা অনেক বেড়ে গিয়েছে। ফলে কেউ যদি সংসার না করতে চায়, তাহলে তা ভুল ব্যাখ্যা করার প্রয়োজন নেই।

‘গেহরাইয়াঁ’ ফিল্মটি পরিচালনা করেছেন শকুন বাত্রা (Shakun Batra)। এই ফিল্মটি মুক্তির আগে থেকেই বিতর্কিত। ফিল্মে অনন্যার দিদির ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তাঁর প্রেমিকের ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant chaturbedi) ও দীপিকার স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন ধৈর্য্য কারওয়া (Dhairya Karwa)। এই ফিল্মে দীপিকা ও সিদ্ধান্তের ঘনিষ্ঠ দৃশ্য প্রথম থেকেই বিতর্ক তৈরি করেছিল।

ফিল্ম সমালোচকদের একাংশের মতে, ‘গেহরাইয়াঁ’ সফট পর্ণ ছাড়া আর কিছুই নয়। এমনকি এই ফিল্মে দীপিকার পোশাক নিয়েও তাঁকে বারবার কটাক্ষের শিকার হতে হয়েছে।

whatsapp logo