Hoop PlusTollywood

Madhumita Sarcar: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে বাঁধভাঙা যৌবন, নেটিজেনদের ঘুম কাড়লেন মধুমিতা

মধুমিতা সরকার (Madhumita Sarcar) আপাতত নিত্যনতুন ফটোশুট, ভিডিও ও বিএমডব্লিউ-র মাধ্যমে খবরের শিরোনাম তৈরি করছেন। ইদানিং বিভিন্ন পোশাকে ফটোশুট করতে দেখা যায় তাঁকে। বানাতে দেখা যায় ইন্সটাগ্রাম রিলও। সেগুলি ভাইরাল হওয়ার পাশাপাশি সমালোচিত হয়। সম্প্রতি মধুমিতা শেয়ার করেছেন তাঁর আরও কয়েকটি ছবি।

মধুমিতার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে হালকা নীল রঙের অফ শোল্ডার ডেনিম টপ ও একই রঙের রিপড ডেনিম ট্রাউজার। টপ জুড়ে রয়েছে অনেকগুলি পকেট। টপটি ডিপ নেক হওয়ার কারণে মধুমিতার স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত। রিপড ডেনিমের মাধ্যমে দুই পায়ের অনেকটা অংশ দৃশ্যমান। এই পোশাকের সাথে কোনো অ্যাকসেসরিজ পরেননি মধুমিতা। চুলও মেসি স্টাইলে ছাড়া রয়েছে। হালকা মেকআপ করেছেন তিনি। পায়ে রয়েছে সাদা রঙের হিল স্যান্ডেল। সাদা রঙের কাপড় জড়ানো চেয়ারে বসে ছবি তুলেছেন মধুমিতা। তাঁর চারপাশে বিভিন্ন আলোর প্রতিফলন ধরা পড়েছে। ছবিগুলি শেয়ার করে মধুমিতা লিখেছেন, লাইট, ক্যামেরা ও রিয়্যাকশন। ছবিগুলি অবশ্যই ভাইরাল হয়েছে।

কিন্তু প্রশংসা পরিবর্তে মারাত্মক সমালোচিত হয়েছেন মধুমিতা। তাঁর ক্লিভেজ নিয়ে নেটিজেনদের একাংশ অশ্লীল কটাক্ষ করেছেন। অনেকে তাঁর নাম দিয়েছেন ‘দুদুমিতা’। অনেকে প্রশ্ন তুলেছেন, মধুমিতার সোশ্যাল মিডিয়া পেজ তিনি নিজে চালান নাকি কোনও অ্যাডমিন এই ধরনের ছবি শেয়ার করেন! তবে যাই হোক, এবার মধুমিতার ছবিতে কমেন্ট করেননি মদন মিত্র (Madan Mitra)।

অপরদিকে বড় পর্দায় মধুমিতার কেরিয়ারের গতিপথ উল্লেখযোগ্য নয়। তাঁর ডেবিউ ফিল্ম ‘লাভ আজ কাল পরশু’ হিট ছিল না। ‘চিনি’-তে স্পটলাইট শুষে নিয়েছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। ‘ট‍্যাংরা ব্লুজ’-এ মধুমিতার অভিনয় উল্লেখযোগ্য নয়। চলতি বছর মুক্তি পেয়েছে ‘কুলের আচার’। বক্স অফিসে তাও চূড়ান্ত সফল নয়। আগামী দিনে ‘শ্রীকান্ত টু’ -তে অভয়ার চরিত্রে দেখা যাবে মধুমিতাকে। একটি দক্ষিণ ভারতীয় ফিল্মেও অভিনয় করেছেন তিনি।

whatsapp logo