whatsapp channel

অথৈ জলে সম্পর্কের ভবিষ্যৎ, মালাইকাকে বিয়ে করতে নারাজ অর্জুন!

বিয়ের দিক থেকে পিছিয়ে নেই বলিউডও। তথাকথিত কোনো প্রথম সারির নায়ক নায়িকার বিয়ে সম্প্রতি না হলেও সলমন খানের ভাই আরবাজ খান দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে সদ্য। বলিউডের নামী মেকআপ আর্টিস্ট…

Nirajana Nag

Nirajana Nag

বিয়ের দিক থেকে পিছিয়ে নেই বলিউডও। তথাকথিত কোনো প্রথম সারির নায়ক নায়িকার বিয়ে সম্প্রতি না হলেও সলমন খানের ভাই আরবাজ খান দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে সদ্য। বলিউডের নামী মেকআপ আর্টিস্ট সুরা খানের সঙ্গে নিকাহ করেছেন আরবাজ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা মিলেছিল আরবাজ এবং মালাইকা অরোরার (Malaika Arora) ছেলে আরহানকেও। মালাইকার দেখা না মিললেও এবার তাঁকে নিয়ে শোনা গেল এক বড়সড় খবর। অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে তাঁর সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা।

আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নিজের থেকে অনেক কম বয়সী অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। দেখতে দেখতে বেশ অনেকদিন হয়ে গেল তাঁদের সম্পর্কটার। মাঝে কয়েকবার বিচ্ছেদের গুঞ্জন ছড়ালেও নিন্দুকদের মুখে ছাই দিয়ে দিব্যি একসঙ্গে রয়েছেন তাঁরা। কিন্তু সম্প্রতি মালাইকার কিছু কথায় কপালে ভাঁজ পড়েছে নেটিজেনদের। এই মুহূর্তে ‘ঝলক দিখলা যা’তে বিচারকের আসনে রয়েছেন মাল্লা। সেখানেই সহ বিচারক ফারহা খান তাঁকে জিজ্ঞাসা করেন নতুন বছরে তাঁর ব্যক্তিগত সম্পর্কের স্ট্যাটাস কী হবে।

অথৈ জলে সম্পর্কের ভবিষ্যৎ, মালাইকাকে বিয়ে করতে নারাজ অর্জুন!

কিন্তু বিয়ের ব্যাপারে কোনো স্পষ্ট উত্তর দেননি মালাইকা। কখনো বলেছেন, কেউ থাকলেই বিয়ে করবেন, আবার কখনো বলেছেন কেউ জিজ্ঞাসা করলেই করবেন। বলা বাহুল্য, মালাইকার উত্তরে সন্তুষ্ট হননি ফারহা। নেটিজেনরাও ভ্রু কুঁচকেছেন তাঁর এমন উত্তর শুনে। আসলে কফি উইথ করণ শোতে অর্জুনও বিয়ের প্রশ্নের মুখে পড়েছিলেন। তিনি উত্তর দিয়েছিলেন, সম্পর্কে তো দুজন মানুষ রয়েছে। তাঁর সঙ্গীর অনুপস্থিতিতে তাঁর কোনো মন্তব্য করাটা অন্যায় হবে। ভবিষ্যতের ব্যাপারে কথা বলতে গেলে দুজনের একসঙ্গে বলা দরকার।

অথৈ জলে সম্পর্কের ভবিষ্যৎ, মালাইকাকে বিয়ে করতে নারাজ অর্জুন!

এতসব দেখেশুনে নেটিজেনদের একাংশ মনে করছেন, অর্জুনের সম্ভবত সম্পর্কে প্রতিশ্রুতিবদ্ধ হওয়া নিয়ে কোনো ভীতি রয়েছে। মালাইকাকে যথেষ্ট ভালোবাসলেও তাঁকে স্ত্রী হিসেবে গ্রহণ করার সাহস তাঁর রয়েছে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে বলে মনে করছেন নেটিজেনরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই