whatsapp channel

Ditipriya Roy: সফল অভিনয় কেরিয়ার ছেড়ে রাজনীতিতে আসতে চলেছেন দিতিপ্রিয়া!

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) আপাতত ওয়েব সিরিজ ও বড় পর্দায় মন দিয়েছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে পলিটিক্যাল থ্রিলার ‘রাজনীতি’ যাতে কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)-র মেয়ের চরিত্রে নজর কেড়েছেন তিনি। বর্তমানে…

Avatar

Nilanjana Pande

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) আপাতত ওয়েব সিরিজ ও বড় পর্দায় মন দিয়েছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে পলিটিক্যাল থ্রিলার ‘রাজনীতি’ যাতে কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)-র মেয়ের চরিত্রে নজর কেড়েছেন তিনি। বর্তমানে এই ওয়েব সিরিজের প্রোমোশনে ব্যস্ত রয়েছেন দিতিপ্রিয়া। তবে কখনও সখনও তাঁকে বাস্তবেও শাসকদলের রাজনৈতিক মঞ্চে দেখা যায়। ফলে অনেকের মনেই প্রশ্ন ছিল, বহু টলিউড তারকার মতো দিতিপ্রিয়াও কি রাজনীতিতে যোগ দেবেন! একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মুখ খুলেছেন দিতিপ্রিয়া।

তিনি জানিয়েছেন, রাজনীতিতে আসার বিষয়ে তিনি এখনও ভাবেননি। এই কারণে কোন দলের জন্য তিনি কাজ করবেন তা নিয়েও সংশয় রয়েছে দিতিপ্রিয়ার মনে। বর্তমানে অবশ্য দিতিপ্রিয়া রাজনীতিতে আসার পক্ষে অনেকটাই ছোট। তবে ওয়েব সিরিজ ‘রাজনীতি’-তে তাঁকে দেখা গিয়েছে রাজনৈতিক কর্মকান্ডে অংশগ্রহণ করতে। এই ওয়েব সিরিজে দিতিপ্রিয়া অভিনীত চরিত্রের নাম রাশি। রাজনৈতিক পরিবারের মেয়ে রাশি নিজের অজান্তেই জড়িয়ে পড়ে রাজনীতির সাথে। কিন্তু তার বাবার কারণে সমগ্র পরিবার এক মারাত্মক পরিণতির সম্মুখীন হয়। শুধুমাত্র রাশির প্রেমকে শেষ করার জন্য তার বাবার এই সিদ্ধান্ত ডেকে আনে পরিবারের বিপদ।

রাশির চরিত্রে অভিনয় করতে গিয়ে দিতিপ্রিয়ার সবচেয়ে বড় পাওনা কৌশিকবাবুর কাছ থেকে অভিনয়ের খুঁটিনাটি শেখা। দিতিপ্রিয়া জানিয়েছেন, তাঁর শুটিং না থাকলেও তিনি লক্ষ্য করতেন অভিনেতা-পরিচালকের অভিনয়শৈলী। কৌশিকবাবুর সাথে কাজ করতে পেরে উচ্ছ্বসিত দিতিপ্রিয়া। শিশুশিল্পী ইন্ডাস্ট্রিতে আগমন হয়েছিল তাঁর। তবে ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন তিনি।

‘রাজনীতি’ ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)। ওয়েব সিরিজটি স্ট্রিমিং হচ্ছে হইচই-এ।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo