whatsapp channel

বিয়ে করে ফেঁসে গেছি, আফসোস করছেন ‘কৃষ্ণকলি’-এর শ্যামা, তুমুল ভাইরাল ভিডিও

সন্ধ্যা সাতটা বাজলে জি বাংলার পর্দায় জনপ্রিয় টেলি ধারাবাহিক 'কৃষ্ণকলি'র মিষ্টি শান্ত শ্যামা বাঙালীর প্রতিটি ঘরে জনপ্রিয়। প্রতিদিন সন্ধ্যে হতে না হতেই শ্যামার গান শোনার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সন্ধ্যা সাতটা বাজলে জি বাংলার পর্দায় জনপ্রিয় টেলি ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র মিষ্টি শান্ত শ্যামা বাঙালীর প্রতিটি ঘরে জনপ্রিয়। প্রতিদিন সন্ধ্যে হতে না হতেই শ্যামার গান শোনার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারার মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। ঢেউখেলানো চুল, আটপৌরে শাড়ি, কীর্তন গান-এই সবই যেন শ্যামার সঙ্গে যোগ্য সঙ্গত। তার আসল নাম তিয়াশা রায়। কিন্তু তিয়াশা নয়, বরং শ্যামা নামে তিনি সকলের কাছে পরিচিত। রিল লাইফের স্বামী নিখিল এবং শ্যামার কেমিস্ট্রি সকলের মন কেড়েছে ইতিমধ্যেই।

Advertisements

দেখতে দেখতে রিয়েল লাইফে স্বামীর সাথে ৩ বছর সময় কাটিয়ে দিলেন নায়িকা। টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় সুবান রায় আর তিয়াশা রায় হল সুখী দম্পতি। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে তিন বছরের বিবাহবার্ষিকী উদযাপন করলেন নায়িকা। স্বামী সুবানের সঙ্গে কেট কেটে, জমিয়ে খাওয়াদাওযা করে, হৈ হুল্লোড় করে, পোজ দিয়ে সব ছবি তুলে আপলোড করেছিলেন । তাঁদের সুখী দাম্পত্য জীবন যেন উপচে পড়ছিল সেই ছবিগুলোয় ।

Advertisements

কিন্তু এর মধ্যে এক চাঞ্চল্যকর তথ্য উঠে এল বিবায়-বার্ষিকীর দুদিনের মধ্যে। নায়িকা বললেন, তার স্বামীটা নাকি দেখতে বর বর হলে আসলে সে একটা আস্ত বর্বর, বিয়ে করে তিনি নাকি অকালে ফেঁসে গেছেন, এসব বলার কারণ কী? তাহলে কি তারা খুশী নেই।

Advertisements

এবার আসল ঘটনা খোলসা করে বলাই যাক। স্বামী সুবানের সঙ্গে একটি গানের ভিডিও পোস্ট করেই তিনি কথা গুলি বলেছেন। এবং এখানেই শেষ নয়, গানের সুরে সুরও লিপ মিলিয়েছেন। শুধু তোমারই জন্য সিনেমার গানে তাল মিলিয়ে এই গান গাইলেন নায়িকা। দেখে নিন ভিডিওটি একবার।

Advertisements

তিয়াশা-সুবানের বিয়ের কয়েক মাসের মধ্যেই তাঁদের সম্পর্ক নিয়ে নানারকম গুঞ্জন রটেছিল । এমনকি তাঁদের বিবাহ বিচ্ছেদের কথাও শোনা গিয়েছিল সেই সময় । জানা যায়, স্ত্রী’র বিপুল খ্যাতিই নাকি তাঁদের সংসারে ভিলেন হয়ে এসেছিল । স্বামী ভিলেন এর পাঠ করায় নাকি ফাটলের কারণ হয় এই মধুর সম্পর্কে। কিন্তু সে সমস্ত গুজব উড়িযে দিয়ে দিব্যি সুখে তিনবছর মন দিয়ে সংসার করছেন সুবান তিয়াশা। পাশাপাশি অভিনয় দক্ষতার সাথে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন।

whatsapp logo
Advertisements
Avatar