Iman Chakraborty: ‘আমি গভীর জলের মাছ’, নিন্দুকদের ট্রোলের উত্তরে ধুয়ে দিলেন ইমন

Nirajana Nag

Nirajana Nag

তারকাদের কাছে ট্রোল (Trolling) হওয়াটা এখন খুবই স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। পান থেকে চুন খসলেই তাঁদের বিরুদ্ধে সমালোচনা করার জন্য হাজারটা লোক চলে আসে। সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের অন্যতম প্রিয় টার্গেট হলেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে সমালোচকদের নিশানায় পড়েন তিনি। তবে ইমনও ছাড়ার পাত্রী নন। ট্রোলারদের সপাটে জবাব দিতে ছাড়েন না তিনিও।

কখনো গানের জন্য, কখনো পোশাকের জন্য, কখনো আবার কোনো ছবি বা ভিডিওর জন্য ট্রোলড হয়েছেন ইমন। তাঁর বিরুদ্ধে উঠেছে স্বজনপোষণের অভিযোগ। এমনকি কুরুচিকর মন্তব্যেরও শিকার হয়েছেন সঙ্গীতশিল্পী। কিন্তু কখনোই দমে যেতে দেখা যায়নি তাঁকে। পালটা জবাবে নিন্দুকদের মুখ বন্ধ করে দিয়েছেন ইমন। এবার আবারো স্বমহিমায় ট্রোলারদের উচিত জবাব দিতে দেখা গেল তাঁকে।

সম্প্রতি এসভিএফ স্টোরিজ এর তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে এক একটি সমালোচনার জবাব দিতে দেখা গিয়েছে ইমনকে। একবার মেকআপ করানোর সময়ে মেকআপ আর্টিস্টের দিকে পা তুলে বসতে দেখা গিয়েছিল শিল্পীকে। সেই ছবি দেখে একজন কটাক্ষ শানিয়ে লিখেছিলেন, ‘বয়স্ক মানুষের সামনে পা তুলে বসে আছেন! নিজেকে কী মনে করেন! মেকআপ তো মুখে করবেন, তাহলে এভাবে পা তুলে রাখার মানে কী?’ উত্তরে ইমন বলেন, ‘কারণ আমার অনেক টাকা। আমি পায়েও মেকআপ করব বলে ওটা রেখেছিলাম। আই অ্যাম ভেরি বড়লোক ইউ নো?’

আরেকজন লেখেন, ‘ইমনদির অবস্থা অতলে গিয়ে ঠেকেছে মনে হয়’। সঙ্গে সঙ্গে সঙ্গীতশিল্পী বলেন, ‘আপনি শুনুন আমার তল খুঁজে পাবেন না। খুব গভীর জলে মাছ বুঝতে পেরেছেন? একদম হেব্বি গভীর। যেটা দেখছেন সেটা আমি নই বেসিক্যালি।’ নেটিজেনরাও বেশ উপভোগ করেছেন ইমনের জবাবগুলি। একজন লিখেছেন, ‘কী দারুণ গো দিদি তোমার উত্তর গুলো’। আরেকজন লিখেছেন, ‘উফ দিদি ফাটিয়ে দিয়েছো দারুণ উত্তর’। প্রসঙ্গত, সম্প্রতি যশ নুসরতের নতুন ছবি ‘সেন্টিমেন্টাল’এ ‘কী একখান গান বানাইসে’ নামে একটি গান গেয়েছেন ইমন। গানটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SVF Stories (@svfstories)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই