Hoop ViralHoop Video

দুর্দান্ত নেচে মাধুরী দীক্ষিতকে টেক্কা দিলেন সুন্দরী যুবতী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় (VIDEO)

Advertisements

বসে বসে যে এত সুন্দর নাচা যায় তা প্রমাণ করে দিলেন এই যুবতী, অসাধারণ নাচের মাধ্যমে তার না ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বের ইতিমধ্যেই তার একটা ফ্যান ফলোয়ার্স আছে, সোশ্যাল মিডিয়ার পর তাতে যে কোন আজকেই খুব সুন্দর করে পরিবেশ করতে পারেন এই যুবতী।

দেবদাস সিনেমার বিখ্যাত গান মার ডালা, সেই গান কেই বসে বসে নাচের মাধ্যমে পরিবেশন করেছেন এক যুবতী। লাস্যময়ী নাচ মাধুরীর নাচকেও কিন্তু একেবারে গোল দিয়ে দেবে, একবার যদি দেখেন তো ভাববেন মাধুরীর থেকে কিসের কম? আমাদের বাড়ির আনাচে কানাচে এমন অনেক প্রতিভা আছে কিন্তু বর্তমানে ইন্সতাগ্রাম, ইউটিউব, ফেসবুক এর মাধ্যমে ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে।

চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা ২ লক্ষ ছাড়িয়ে গেছে, দলের ঠিক প্রাক্কালে সবুজ রঙের এমন লেহেঙ্গা পড়ে উন্মুক্ত নাভিতে খোলামেলা দৃশ্যে এমন নাচ কিন্তু সত্যি মানুষের কাছে বেশ আনন্দদায়ক। ইতিমধ্যে ২৬ হাজার মানুষ দেখে ফেলেছেন আর প্রত্যেকেই কমেন্ট বক্সে ভরিয়ে দিয়েছেন প্রশংসায়। আর দেরি কেন আপনি যদি দেখতে মিস করে যান, তাহলে এমন বসে বসে নাচ দেখতে আমাদের Hoophaap এর পাতায় অবশ্যই চোখ রাখুন, চটপট দেখে ফেলুন অসাধারণ লাস্যময়ী নাচের এই ভিডিওটি।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক