whatsapp channel

স্বামীকে ছেড়ে পরপুরুষের সঙ্গে ভরপুর রোমান্স, এই ওয়েব সিরিজ বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বর্তমানে টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম। এমনকি এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা করার বদলে ওটিটি প্লাটফর্মে নিজের জাদু দেখাচ্ছেন।…

Avatar

Sourish Das

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বর্তমানে টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম। এমনকি এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা করার বদলে ওটিটি প্লাটফর্মে নিজের জাদু দেখাচ্ছেন। তবে যেহেতু এই ওটিটি প্লাটফর্ম ইন্টারনেট দুনিয়াতে বিস্তৃত তাই এতে নেই কোন সেন্সর বোর্ড। আর এর ফায়দা নিয়ে ওটিটি প্লাটফর্মে ছড়িয়ে গিয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এক একটি ওয়েব সিরিজে এমন দৃশ্য দেখানো হয় যা আপনি পরিবারের সামনে দেখতে তো পারবেনই না, এমনকি আপনাকে ঘরের দরজা বন্ধ করে অত্যন্ত একান্তে দেখতে হবে।

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে এক অন্যতম জনপ্রিয় অ্যাপ হল ullu। এই ওয়েবসাইটে প্রত্যেক সপ্তাহে নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ করে। তবে এই অ্যাপ ছাড়াও আরও বেশ কিছু অ্যাপ আছে, যাতে প্রায় রিলিজ করে রগরগে যৌনতায় ভরপুর কাহিনী। এরকমই একটি অ্যাপ হল Voovi। এই অ্যাপ ব্যাপক জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজ দর্শকদের মধ্যে। এই অ্যাপে রিলিজ করা ওয়েব সিরিজ তাড়িয়ে উপভোগ করেন লাখ লাখ মানুষ। সম্প্রতি এই অ্যাপে রিলিজ করেছে একটি ওয়েব সিরিজ যা সকলের রাতের ঘুম কেড়ে নিচ্ছে।

Voovi তে রিলিজ নতুন ওয়েব সিরিজের নাম ‘পেয়ার ইধার উধার‘। এই ওয়েব সিরিজের মোট ৬ টি এপিসোড রয়েছে। চলতি সপ্তাহে এর পোস্টার রিলিজ হয়েছে। এই ওয়েব সিরিজে প্রতি মুহূর্তে রয়েছে টানটান উত্তেজনা ও চরম অন্তরঙ্গ দৃশ্য। রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজে বেডসীন দেখলে নিজেকে সামলাতে পারবেন না আপনিও। ভুল করে বাচ্চাদের সামনে এই ওয়েব সিরিজ দেখবেন না। বাড়িতে ঘরের দরজা বন্ধ করে একান্তে দেখুন এই ওয়েব সিরিজ।

ইতিমধ্যেই এই ওয়েব সিরিজের ট্রেলার জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজ অভিনেত্রী রুকস খান্ডেওয়াল। এই ওয়েব সিরিজে কাহিনী আবর্তিত হবে দুই বন্ধুকে নিয়ে যারা একে অপরের স্ত্রীয়ের সাথে না জেনেই শারীরিক সম্পর্কে জড়িয়ে পরে। এরপর কি হবে? জানতে আপনাকে এই ওয়েব সিরিজ দেখতে হবে। আপনি যদি এর কিছু ঝলক দেখতে চান, তাহলে এখানেই দেখে নিন।