Hoop VideoHoop Viral

Bhojpuri Song: খোলামেলা পোশাক নয়, আম্রপালির কোমর নাচানো দেখে গরম হলেন নিরাহুয়া

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসে গিয়েছে আধুনিক কালের বর্তমান প্রজন্ম। তবু ফিকে হয়নি দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া এবং আম্রপালি দুবে (Amrapali Dubey)-র জুটির মোহময়তা। বর্তমানে আম্রপালি হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ। তিনি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ। সাম্প্রতিক কালে আম্রপালি সোশ্যাল মিডিয়ায় লাইভে এলে তাঁর অনুরাগীদের একাংশ জিজ্ঞাসা করেন, তিনি সম্পর্কে আছেন কিনা! আম্রপালি স্বীকার করেন, তিনি সম্পর্কে রয়েছেন। তবে তাঁর প্রেমিকের নাম খোলসা করেননি নায়িকা। তবে এর কিছুদিন পর আম্রপালি ও নিরাহুয়াকে একসাথে মুম্বই এয়ারপোর্টে দেখা গেলে অনেকে মনে করতে থাকেন, তাঁরা সম্পর্কে রয়েছেন ও একসাথে ছুটি কাটাতে গিয়েছেন।

কিন্তু পরে জানা যায়, একটি অনুষ্ঠানে যোগ দিতে একসাথে রওনা হয়েছিলেন ভোজপুরি ফিল্মের এভারগ্রিন জুটি। সম্প্রতি আবারও নতুন করে ভাইরাল হয়েছে নিরাহুয়া ও আম্রপালি অভিনীত ভোজপুরি ফিল্ম ‘জিগরওয়ালা’-র জনপ্রিয় গান ‘তু হি বড়া জান’। হলুদ শিফন শাড়িতে বোল্ড আম্রপালিকে কোলে তুলে নেন নিরাহুয়া। অন্তরঙ্গ হন তাঁরা। একসময় হলুদ শাড়ির পরিবর্তে আম্রপালিকে দেখা যায় গোলাপি শাড়িতে।

চারপাশ সাজানো চাঁদ ও লাল রঙের হার্টের ডেকোরেশনে। রয়েছে গ্রামীণ কলসির ডেকোরেশনও। তার মাঝেই তৈরি হয় আম্রপালির সাথে নিরাহুয়ার রোম‍্যান্টিক মুহূর্ত। একে অপরের সাথে মিশে যান তাঁরা। এই জনপ্রিয় গানটি গেয়েছেন খুশবু জৈন (Khushboo Jain) ও রজনীশ (Rajnish)। ইতিমধ্যেই 19 মিলিয়ন ভিউ অতিক্রম করেছে এই গানের ভিডিও।

নিরাহুয়া ও আম্রপালির জুটির অনস্ক্রিন রসায়নের কারণেই বারবার তাঁদের অফস্ক্রিন সম্পর্কের গুঞ্জন রটেছে। গানের ভিডিওর কমেন্ট সেকশন দেখলে বোঝা যায়, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি যথেষ্ট ভাগ্যবান কারণ তাঁদের কাছে নিরাহুয়া ও আম্রপালি রয়েছেন।

whatsapp logo