whatsapp channel

দুই বোনের পরকীয়া বাড়াল ‘গাঁও কি গরমি’, ওয়েব সিরিজটির গোপন কুকীর্তি দেখলে লজ্জা পাবেন

‘উল্লু মিউজিক’ ইউটিউব চ্যানেলের মাধ্যমে উল্লুর সাবস্ক্রাইবারের সংখ্যা বর্তমানে আকাশছোঁয়া। এই অ্যাপের ওয়েব সিরিজগুলির অধিকাংশই অ্যাডাল্ট। উল্লুর রমরমা তৈরি হয়েছিল করোনাকালে লকডাউনের সময়। গৃহবন্দি মানুষকে নিষিদ্ধ আনন্দ দেওয়ার টার্গেট তৈরি…

Avatar

Nilanjana Pande

‘উল্লু মিউজিক’ ইউটিউব চ্যানেলের মাধ্যমে উল্লুর সাবস্ক্রাইবারের সংখ্যা বর্তমানে আকাশছোঁয়া। এই অ্যাপের ওয়েব সিরিজগুলির অধিকাংশই অ্যাডাল্ট। উল্লুর রমরমা তৈরি হয়েছিল করোনাকালে লকডাউনের সময়। গৃহবন্দি মানুষকে নিষিদ্ধ আনন্দ দেওয়ার টার্গেট তৈরি করেছিল উল্লু। ভারতে এটিই ছিল তাদের বিজনেস প্ল্যানের অঙ্গ এবং বর্তমানে তা সফল। বর্ষণমুখর জুলাই মাসে সম্প্রতি ভাইরাল হল উল্লুর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘গাঁও কি গরমি’-এর তিন নম্বর সিজনের কয়েকটি নতুন পর্ব।

পর্বের শুরুতে দেখা যায়, একজন পুরুষের সামনে এক নারী বসে রান্নার যোগাড় করছে। ইচ্ছাকৃত সে বুকের উপর সরিয়ে রেখেছে তার শাড়ির আঁচল। কটাক্ষ করে মেয়েটি মাঝে মাঝেই তাকাচ্ছে পুরুষটির দিকে। পুরুষটিও ক্রমশ আকৃষ্ট হয়ে পড়ছে মেয়েটির প্রতি। এরপর একটি বন্ধ ঘরে অন্য একটি মেয়ে একই পুরুষকে বলে, তার প্রশ্নের ভুল উত্তর দিলে মেয়েটি এক এক করে শরীর থেকে পোশাক খুলবে। ইচ্ছাকৃত মেয়েটি প্রশ্নের ভুল উত্তর দেয় ও পুরুষটিকে বলে, সত্যিই তাকে পোশাক খুলে ফেলতে হবে! পরে জানা যায়, ওই দুটি মেয়ে একে অপরের বোন। ছোট বোনের সাথে তার জামাইবাবুর পরকীয়ার সম্পর্ক রয়েছে।

কিন্তু ছোট বোনের অপর একজন প্রেমিক রয়েছে যার সাথে মিলে সে ষড়যন্ত্র করে দিদি ও জামাইবাবুকে মেরে ফেলার। অপরদিকে বড় বোনও অন্য এক পুরুষের সাথে লিপ্ত হয় পরকীয়ায়। গত 19 শে মে থেকে উল্লুতে স্ট্রিম হচ্ছে ‘গাঁও কি গরমি’ সিজন থ্রি।

তৃতীয় সিজনের পর্বগুলির নাম ‘পালংতোড়’। ইতিমধ্যেই তৃতীয় সিজনটি নেটিজেনদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে। ট্রেলারের ভিউ চার লক্ষ অতিক্রম করেছে।

whatsapp logo