Hoop StoryHoop Viral

Manike Mage Hithe-র পর হিন্দি গান গেয়ে শোনালেন শ্রীলঙ্কার ভাইরাল গায়িকা ইউহানি, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যথেষ্ট ভাইরাল হয়েছে শ্রীলংকার গায়িকা ইউহানির গাওয়া মানিকে মাগে হিতে। এর ভাষা অর্ধেক মানুষ বুঝতে পারছেন না। কিন্তু গানটি ছড়িয়ে পড়েছে ভারতবর্ষের সীমানা পেরিয়ে বহুদূরে। এর থেকে বোঝা যাচ্ছে, ভারতের মধ্যে আছে বৈচিত্রের মধ্যে ঐক্য। এত ভাষাভাষী মানুষ থাকা সত্ত্বেও প্রত্যেকের মধ্যে একই মন যে প্রমাণ করছে এই গানটি গুনগুন করে গাওয়া শুনেই। গানটি শুনে বেশ এক লক্ষ মানুষ লাইক দিয়েছেন।

শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ওম শান্তি ওম’ এর গাওয়া সেই বিখ্যাত রোমান্টিক গান ‘তুমকো পায়া হে’ এই অসাধারণ গানটি কে হিন্দি ভাষাতেই সাবলীলভাবে গাইলেন শ্রীলঙ্কান গায়িকা। সিনেমার এই গানটিতে গান পরিবেশন করেছিলেন সোনু নিগাম। তার গানটি প্রত্যেকের মনের মধ্যে গেঁথে রয়েছে। ছোট ছোট চুলের মিষ্টি মেয়ে পিয়ানো বাজিয়ে হিন্দি ভাষাতেও যে বেশ সাবলীল তাতেই প্রমাণ করে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় আবারো তার হিন্দি গান একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। শ্রীলংকান এই গায়িকাকে প্রত্যেকেই মনের মনিকোঠায় বসিয়েছেন। তার অসাধারণ গানের জাদুতে মজেছে ইন্টারনেট দুনিয়া।

এখন সোশ্যাল মিডিয়ার পর্দাতেই পরম সুন্দরী, জালিমা কোকাকোলা অথবা মানিকে মাগে হিতে গানগুলি গানগুলি সঙ্গে কোন অভিনেতা অভিনেত্রী নাচছেন অথবা নতুন প্রজন্মের ছেলেমেয়েরা এই গানগুলি সঙ্গে কোমর দুলিয়ে নেচে চলেছে ছাদে, উঠে, বাগানে। মানিকে মাগে হিতের জনপ্রিয়তা ছাপিয়ে গেছে অনেকটাই। শুধু তাই নয়, নতুন করে ভাইরাল হওয়া তার গলায় নির্ভুল উচ্চারণের হিন্দি গান শুনে প্রত্যেকে প্রশংসা করেছেন। তবে তিনি যে শুধু একজন গায়িকা তাই নয় তিনি একাধারে মডেল-অভিনেত্রী এবং সঙ্গীত প্রযোজক। এক অভিজাত পরিবারে জন্মগ্রহণ করেছেন তিনি। তবে আপাতত চারিদিকে এখন ছোট্ট চুলের এই মিষ্টি মেয়ের গান সমাদৃত হচ্ছে এ কথা বলতেই হয়।

শুনে নিন শ্রীলঙ্কান গায়িকার গলায় গাওয়া অসাধারণ মিষ্টি হিন্দি গান –