Hoop VideoHoop ViralRegional

Aamrapali Hot Video: নাচতে গিয়ে সমস্ত সীমা অতিক্রম করলো আম্রপালি, মজা নিলেন নিরাহুয়া!

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি দুবে (Amrapali dubey) অতি পরিচিত মুখ। গোটা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি’র রমরমা মার্কেট। একের পর এক হিট ফিল্মে অভিনয় করেছেন। তার শরীরের প্রতিটা খাঁজ থেকে মায়াবী চোখ সবটাই দৃষ্টি আকর্ষণ করে দর্শকদের। বিশেষত অভিনেত্রী যখন সাহসী দৃশ্যে অভিনয় করেন তখন সেই ভিডিও বা ছবির টিআরপি হুহু করে বেড়ে যায়।

বছর ৩৫ এর এই অভিনেত্রী এখনও পর্যন্ত বহু সিনেমায় অভিনয় করেছেন। যেমন তিনি ‘রেহেনা হ্যায় তেরি পালকন কি ছাওঁ মে’ শোতে সুমনের ভূমিকায় অভিনয় করেছিলেন। তিনি জি টিভিতে ‘সাত ফেরে এবং মায়েকা’ ছবিতে অভিনয় করেছিলেন। তাকে ‘মেরা নাম কারেগি রোশন’ ছবিতেও দেখা গেছে। এছাড়া ফিয়ার ফাইল এও দেখা গিয়েছে তাকে। বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি একজন জনপ্রিয় অভিনেত্রী।

ইদানিং অভিনেত্রী বেশ কিছু বোল্ড দৃশ্যে অভিনয় করছেন। bhojpuri film Ram Lakhan সিনেমায় আম্রপালি এতটাই সাহসী হয়ে উঠেছেন যে সেই গানের দৃশ্য দেখলে আপনার চোখ কপালে উঠবে। নিরহুয়া র (Dinesh lal yadav nirahua) সঙ্গে পায়ে পা মিলিয়ে রোম্যান্স করেছেন আম্রপালি। এই ধামাকাদার চনমনে গানের নাম হল – udawala ye raja।

গানের দৃশ্যে আম্রপালি একটি পিঙ্ক রঙের নাইট ড্রেস পরেছেন। নিরহুয়ার সঙ্গে যৌন উদ্দীপক নাচে মাতাল অভিনেত্রী। কখনো অভিনেতার কাধে উঠে যাচ্ছেন, কখনো কোলে। দেখুন সেই রোমাঞ্চকর নাচের দৃশ্য।

Related Articles