whatsapp channel

Ahona Dutta: ‘দেখলেই জুতো পেটা’! রিল ভিডিও বানিয়ে বিপাকে ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা

ট্রোলের থেকে যেন রেহাই মিলছেই না 'মিশকা' অহনা দত্তর (Ahona Dutta)। সিরিয়ালের মূল খলনায়িকা তিনি। বাস্তবসম্মত অভিনয়ের জন্য কার্যত উঠতে বসতে দর্শকদের ক্ষোভের সম্মুখীন হতে হয় তাঁকে। ব্যক্তিগত জীবন নিয়েও…

Nirajana Nag

Nirajana Nag

ট্রোলের থেকে যেন রেহাই মিলছেই না ‘মিশকা’ অহনা দত্তর (Ahona Dutta)। সিরিয়ালের মূল খলনায়িকা তিনি। বাস্তবসম্মত অভিনয়ের জন্য কার্যত উঠতে বসতে দর্শকদের ক্ষোভের সম্মুখীন হতে হয় তাঁকে। ব্যক্তিগত জীবন নিয়েও প্রায়শই চর্চায় উঠে আসেন অহনা। প্রেমিকের সঙ্গে আলাদা থাকা এবং মায়ের সঙ্গে বিবাদের জেরে মাঝে মধ্যেই সংবাদ শিরোনামে চলে আসে অহনার নাম। এবার একটি রিল ভিডিও বানিয়েও কটাক্ষের শিকার হতে হল তাঁকে।

শ্রেয়া ঘোষালের ট্রেন্ডিং গান ‘লাট্টু’তে নাচতে দেখা গিয়েছে অহনাকে। কালো প্যান্ট এবং আঁটোসাঁটো খয়েরি টপ পরে নেচেছেন তিনি। উল্লেখ্য, অভিনয়ে নাম লেখানোর আগে ডান্স বাংলা ডান্সে নিজের মায়ের সঙ্গে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন অহনা। নাচ তাঁর রক্তে। তবে নেটিজেনদের একাংশ আপত্তি তুলেছে তাঁর পোশাক নিয়ে। এমন পোশাক পরে রিল ভিডিও বানানোয় অনেকেই অহনার উপরে চটে লাল। আবার কয়েকজন রিল রিয়েলই গুলিয়ে ফেলেছেন।

Ahona Dutta: 'দেখলেই জুতো পেটা'! রিল ভিডিও বানিয়ে বিপাকে 'অনুরাগের ছোঁয়া'র মিশকা

একজন লিখেছেন, দেখে তো মনেই হয় না অন্তঃসত্ত্বা। না হলে কেউ এভাবে নাচ করতে পারে! শুধু শুধু সূর্যকে ফাঁসাচ্ছে। আবার আরেকজন রীতিমতো হুমকি দিয়েছেন অহনাকে। লিখেছেন, ‘তুই তোর ডিরেক্টরকে তোর রোলটা বদলাতে বল। নাহলে তোকে দেখলেই জুতো পেটা করব আর তোর বয়ফ্রেন্ডকেও’।

আসলে মিশকা চরিত্রটি এতই দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলছেন অহনা যে দর্শকরা অনেক সময়ই গল্প আর বাস্তব গুলিয়ে ফেলছেন। সিরিয়ালে এখন দেখানো হচ্ছে, মিশকা নাকি সূর্যর অজান্তেই তার স্পার্ম নিয়ে মা হতে চলেছে। আর এতেই ক্ষেপেছেন দর্শকরা। বাস্তবে অবশ্য মিশকা এবং দীপা অর্থাৎ অহনা এবং স্বস্তিকার মধ্যে খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। স্বস্তিকা জানিয়েছিলেন, শট শেষ হলেই তাঁরা হাসাহাসি করেন যে কী করছেন। দর্শকরা অবশ্য মিশকার শাস্তি আর সূর্য দীপার মিল দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন। দীপা কীভাবে মিশকার মুখোশ খুলে তার ডাক্তার বাবুকে বাঁচাবে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন সকলে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই