whatsapp channel

Nusrat Jahan: নুসরতের পোশাককে ‘নাইটি’ বলে কটাক্ষ নেটিজেনদের, কি এমন পরলেন অভিনেত্রী!

দুর্গাপুজো শেষ হতেই নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) পাড়ি দিয়েছেন মালদ্বীপ। সঙ্গী অবশ্যই যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তবে দুই পুত্রসন্তান ছাড়া মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে রীতিমত নেটিজেনদের তোপের সম্মুখীন হয়েছেন…

Avatar

Nilanjana Pande

দুর্গাপুজো শেষ হতেই নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) পাড়ি দিয়েছেন মালদ্বীপ। সঙ্গী অবশ্যই যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তবে দুই পুত্রসন্তান ছাড়া মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে রীতিমত নেটিজেনদের তোপের সম্মুখীন হয়েছেন যশ ও নুসরত। তবে কোনোদিনই সমালোচনাকে পাত্তা দেন না এই জুটি, এবারেও দেননি। মালদ্বীপ থেকে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করছেন নুসরত। ব্যতিক্রম হল না মঙ্গলবারও। ইন্সটাগ্রামে নিজের ইভনিং লুকের ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেছেন নুসরত।

ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের বডিকন গাউন। গাউনের স্লিভ কালো রঙের। স্লিভগুলি নুডল প‍্যাটার্নের। ডানদিকের স্লিভে রয়েছে কালো নেটের ফ্লোরাল ডিজাইন। নেকলাইনের অংশে কালো নেটের ফ্লোরাল ডিজাইন ব্যবহার করা হয়েছে। এই ডিজাইন নেমে গিয়েছে কোমরের কিছুটা অংশ অবধি। গাউনের নিচের অংশেও রয়েছে কালো নেটের ডিটেলিং। এই গাউনটির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ সহ স্তনের কিছুটা অংশ। বডিকন গাউনের ডান পাশে রয়েছে কালো স্ট্রাইপ। এই গাউনের সাথে হালকা মেকআপ করেছেন নুসরত। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বান। কিছু ফ্রিঞ্জ এসে পড়েছে মুখের দুই ধারে।

ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন তাঁর নোনতা মুডের কথা। অনুরাগীদের একাংশ নুসরতের ছবিগুলির প্রশংসা করেছেন। অনেকে অবশ্য নুসরতের পরনের পোশাককে নাইট গাউন বলে কটাক্ষ করেছেন।

নুসরতের শেষ ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ বক্স অফিসে ফ্লপ হয়েছিল। আগামী দিনে তাঁকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে নুসরতের বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo