Hoop PlusTollywood

কাঞ্চন ব্যস্ত শ্রীময়ীকে নিয়ে, শুটিং সামলে কিভাবে ছেলেকে মানুষ করছেন ‘সিঙ্গেল মাদার’ পিঙ্কি!

টেলিপাড়ায় সর্বক্ষণই কিছু না কিছু ঘটে চলেছে। আজ যে চর্চার কেন্দ্রে রয়েছে, কাল লাইমলাইট চলে যাবে অন্য কারোর উপরে। বিগত কয়েক বছর ধরে একটানা চর্চায় রয়েছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে (Pinky Banerjee) এখন ভুলতে বসেছেন অভিনেতা বিধায়ক। দুজনের শুধু ঘরই আলাদা হয়নি, তাঁদের সম্পর্ক গিয়ে ঠেকেছে আদালতে। বর্তমানে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে কাঞ্চন পিঙ্কির। অভিনেতা শ্রীময়ীর সঙ্গে ব্যস্ত হলেও তাঁদের ছেলেকে একাই মানুষ করছেন পিঙ্কি।

কাঞ্চনের মতো পিঙ্কিও টেলি পাড়ার একজন নামী অভিনেত্রী। এখন ‘ফেরারী মন’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। এর আগে জি বাংলার ‘রাঙা বউ’তে দেখা গিয়েছিল তাঁকে। ধারাবাহিকের শুটিং করা সহজ নয়। অধিকাংশ সময়টাই বেরিয়ে যায় শুটিং সেটে। একা হাতে ছেলেকে সামলাচ্ছেন কী করে তিনি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খোলেন পিঙ্কি। তিনি বলেন, তাঁর ছেলে যদি সহযোগিতা না করত তাহলে তিনি সন্তানকে সামলে কাজটাও চালিয়ে যেতে পারতেন না। তিনি এখন ‘সিঙ্গেল মাদার’। পিঙ্কি বলেন, সবাই ভাবে বাচ্চারা অতশত বোঝে না। কিন্তু ওরা আসলে সবটাই বোঝে। মা শুটিংয়ে থাকে বলে ছেলে একা একা পড়াশোনা সেরে রাখে, জানান পিঙ্কি। তাঁরা মা ছেলে মিলে লেকে হাঁটতে যান। এমনকি অনেক সময় ছেলের কাছেও পরামর্শ নেন বলে জানান অভিনেত্রী।

এর আগে কাঞ্চন জানিয়েছিলেন, তিনি তাঁর একমাত্র ছেলেকে দেখতে চান। কিন্তু পিঙ্কি সেটা করতে দিচ্ছেন না। এখন অবশ্য শ্রীময়ীকে প্রায় সবসময়ই তাঁর সঙ্গে সঙ্গে দেখা যায়। অভিনেতার বাড়ির পুজো থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানেও তাঁর ছায়াসঙ্গী হয়ে থাকেন শ্রীময়ী চট্টরাজ। তবে পিঙ্কির সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলার ব্যাপারে আর কোনো মন্তব্য করতে শোনা যায় না কাঞ্চনকে। দুজনেই নিজের নিজের মতো করে জীবনটাকে গুছিয়ে নিচ্ছেন তাঁরা।