whatsapp channel

Mimi-Nusrat: আর কোনো রাখঢাক নয়, নুসরতের সঙ্গে বন্ধুত্ব নিয়ে মুখ খুললেন মিমি চক্রবর্তী

একসময় নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ছিলেন হরিহর আত্মা। তাঁরা প্রমাণ করে দিয়েছিলেন, দুই নায়িকা অনায়াসেই বন্ধু হতে পারেন। কিন্তু নুসরতের সঙ্গে নিখিল জৈন (Nikhil Jain)-এর বিয়ে অবৈধ ঘোষিত হওয়ার পর থেকেই নুসরত ও মিমিকে একসঙ্গে সেভাবে দেখা যায়নি।

Avatar

HoopHaap Digital Media

একসময় নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ছিলেন হরিহর আত্মা। তাঁরা প্রমাণ করে দিয়েছিলেন, দুই নায়িকা অনায়াসেই বন্ধু হতে পারেন। কিন্তু নুসরতের সঙ্গে নিখিল জৈন (Nikhil Jain)-এর বিয়ে অবৈধ ঘোষিত হওয়ার পর থেকেই নুসরত ও মিমিকে একসঙ্গে সেভাবে দেখা যায়নি। ফলে তাঁদের বন্ধুত্ব নিয়ে টলিউডে জোর তরজা শুরু হয়। অনেকের মতে, নুসরতের সঙ্গে মিমির বন্ধুত্বের অস্তিত্ব সঙ্কটে। সেই স্থানে এখন ঢুকে পড়েছেন তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty) ও শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)-রা। অপরদিকে মিমির বন্ধু বৃত্তে প্রাধান্য পাচ্ছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) ও পার্ণো মিত্র (Parno Mitra)-রা। কিন্তু বারবার এই চর্চার ফলে এবার মুখ খুললেন মিমি স্বয়ং।

মিমি জানিয়েছেন, তিনি ও নুসরত দুজনেই আলাদা মানুষ। ফলে তাঁদের জীবনযাত্রার ফারাক থাকলেও তাঁরা দুজনেই বন্ধু। নুসরত তাঁর ব্যক্তিগত জীবনে কি করবেন, সেই সিদ্ধান্ত সম্পূর্ণ তাঁর নিজের। নিজের ক্ষেত্রেও মিমি একই কথা মনে করেন। ফলে তাঁর সঙ্গে নুসরতের তুলনা টানা সমীচীন মনে হয় না তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

মিমির মতে, তারকা-রাজনীতিবিদ হওয়ার ফলে তাঁর কাঁধে রয়েছে বাড়তি দায়িত্ব। ফলে তাঁকে যেকোনো পদক্ষেপ ভেবেচিন্তেই নিতে হয়। বয়স, সময় ও অভিজ্ঞতা তাঁকে পরিণত করেছে। ফিল্ম ও রাজনৈতিক জগৎ আলাদা হওয়ার কারণে তাঁর চ্যালেঞ্জটাও আলাদা। এই কারণে নিজের লড়াই নিজেই লড়তে পছন্দ করেন মিমি। তাঁর মতে, এই লড়াইটা তাঁর জন্য কেউ লড়ে দেবেন না। এমনকি নিজের মানসিক স্বাস্থ্য নিয়ে যথেষ্ট সচেতন মিমি প্রয়োজনে মনোবিদের কাছেও যান। নিজের জীবনের চাহিদা সম্পর্কে স্বচ্ছ ধারণা রয়েছে মিমির।

পরিবার মিমির কাছে বরাবরই প্রথম প্রায়োরিটি। কিন্তু পরিবারের পরেই নিজের কাজকে প্রাধান্য দেন মিমি। তিনি আজীবন নিজের একশো শতাংশ প্রচেষ্টার মাধ্যমে কাজ করতে চান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media