whatsapp channel

Jeet: বাংলা সিনেমা খুব একটা দেখা হয় না, সরাসরি জানিয়ে দিলেন জিৎ

জিৎ এই মুহূর্তে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বিখ্যাত প্রযোজক ও নায়ক। জিৎ-এর প্রোডাকশন হাউসের নাম ‘গ্রাসরুটস'। সম্প্রতি জিৎ-এর একটি সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে। সেই সাক্ষাৎকারেই জানা গেল, প্রথমে বলিউড ফিল্ম…

Avatar

HoopHaap Digital Media

জিৎ এই মুহূর্তে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বিখ্যাত প্রযোজক ও নায়ক। জিৎ-এর প্রোডাকশন হাউসের নাম ‘গ্রাসরুটস’। সম্প্রতি জিৎ-এর একটি সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে। সেই সাক্ষাৎকারেই জানা গেল, প্রথমে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভাগ্যান্বেষণে গিয়েছিলেন জিৎ।

তিনি ভেবেছিলেন, মুম্বই গিয়েই তিনি নায়ক হয়ে যাবেন। কিন্তু মুম্বইতে পাঁচ বছর থাকার পরও বড় কোনো প্রযোজক বা পরিচালকের সঙ্গে দেখা করতে পারেননি জিৎ। কিন্তু একটি শহর হিসাবে মুম্বই জিৎ-এর খুব পছন্দের। মুম্বইয়ের বিনোদন জগতের কাজ করার ধরন জিৎ-এর ভালো লাগে। তিনি মনে করেন, বলিউডের আইডিয়া খুব ইউনিক। মুম্বই জিৎ-কে স্ট্রং এবং বাস্তববাদী করে তুলেছে। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-কে জিৎ তাঁর আইডল মানেন। এছাড়াও অক্ষয়কুমার (Akshay Kumar) ও তিন খান-কেই পছন্দ জিৎ-এর।

তবে টলিউডে নায়ক হয়েও জিৎ জানালেন, তিনি বাংলা ফিল্ম দেখেন না। কয়েকজন নায়ককে ভালো লাগলেও তাঁর আইডল কেউ নন বলে জানিয়েছেন জিৎ। নুসরত ফারিয়া (Nusrat Faria)-র পছন্দ প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)-কে। প্রিয়াঙ্কা নুসরতের অনুপ্রেরণা। কারণ প্রিয়াঙ্কার সবকিছুর সঙ্গেই নিজেকে মানিয়ে নিয়েছেন। তিনি যেভাবে ব্যালান্স করে চলেন তা নুসরতের খুব পছন্দ।

অপরদিকে জিৎ জানালেন, সেই ফিল্মে তাঁর অভিনয় করতে ভালো লাগে যা মানুষের মনে দাগ কেটে যাবে, যা মানুষকে আড়াই ঘন্টা ধরে সিনেমা হলে বসিয়ে রাখতে পারবে। তিনি মনে করেন, ফিল্ম বানানো সবচেয়ে কঠিন কাজ। কারণ ফিল্মে সমস্ত ধরনের দর্শকদের পছন্দ মাথায় রেখে চিত্রনাট্য লিখতে হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media