whatsapp channel

Alia Bhatt: ক্লান্ত হলেও আনন্দ পাচ্ছেন আলিয়া ভাট!

আলিয়া ভাট (Alia Bhatt)-এর হাতে বর্তমানে একগুচ্ছ কাজ। বিয়ের পর ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র শুটিং শেষ করেই আলিয়া পাড়ি দিয়েছিলেন হলিউড। সেখানে নির্মিত হচ্ছে তাঁর প্রথম হলিউড ফিল্ম…

Avatar

আলিয়া ভাট (Alia Bhatt)-এর হাতে বর্তমানে একগুচ্ছ কাজ। বিয়ের পর ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র শুটিং শেষ করেই আলিয়া পাড়ি দিয়েছিলেন হলিউড। সেখানে নির্মিত হচ্ছে তাঁর প্রথম হলিউড ফিল্ম ‘হার্ট অফ স্টোন’। ‘হার্ট অফ স্টোন’-এর প্রথমার্থের শুটিং শেষ করেই আলিয়াকে ফিরতে হয়েছে মুম্বই। বলিউডের মাটিতে সবেমাত্র শুটিং শুরু হয়েছে আলিয়ার প্রযোজনা সংস্থা নির্মিত প্রথম ফিল্ম ‘ডার্লিং’-এর শুটিং। ‘ডার্লিং’-এ নায়িকার ভূমিকায় রয়েছেন আলিয়া ও তাঁর মায়ের ভূমিকায় অভিনয় করছেন শেফালি ছায়া (Shefali Chaya)। মা ও মেয়ের সম্পর্কের রসায়ন নিয়ে তৈরি ‘ডার্লিং’-এর কাহিনী।

‘ডার্লিং’-এর কিছু অংশের শুটিং করেই আবারও হলিউডে ফিরতে হয়েছে আলিয়াকে। সেখানে শুরু হয়েছে ‘হার্ট অফ স্টোন’-এর দ্বিতীয়ার্ধের শুটিং। পাশাপাশি শুরু হয়ে গিয়েছে আলিয়ার আপকামিং ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন। এই ফিল্মে প্রথমবার একসাথে দেখা যাবে রণবীর ও আলিয়া জুটিকে। অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত এই ফিল্ম তাঁর কেরিয়ারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ হওয়ার পাশাপাশি বলিউডের জন্যও তৈরি করছে আশা। দক্ষিণী ফিল্মের ভিড়ে কার্যতঃ বেমানান হয়ে পড়েছে হিন্দি ফিল্ম। ‘ভুল ভুলাইয়া 2’ বলিউডকে আবারও ঘুরে দাঁড়াতে সাহায্য করেছে। এবার পালা ‘ব্রহ্মাস্ত্র’-র।

বলিউড তথা সমগ্র ফিল্ম ইন্ডাস্ট্রি বর্তমানে স্টারকিড বা আউটসাইডার তত্ত্বকে মান্যতা দিতে রাজি নয়। এই মুহূর্তে ফিল্ম বাণিজ্য সর্বাধিক গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। ফলে প্রোমোশনে অনেকটাই জোর দিতে হচ্ছে। ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন ও ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং সামলাতে গিয়ে বিশ্রাম পাচ্ছেন না আলিয়া। সম্প্রতি তিনি নিজের ইন্সটা স্টোরিতে নিজের বিছানায় শোওয়া ছবি শেয়ার করে জানিয়েছেন, ক্লান্ত তিনি। কিন্তু তবু আনন্দ হচ্ছে তাঁর।

Alia Bhatt: ক্লান্ত হলেও আনন্দ পাচ্ছেন আলিয়া ভাট!
আলিয়ার ইনস্টাগ্রাম স্টোরি

‘ব্রহ্মাস্ত্র’-এর ট্রেলার ভাইরাল হওয়ার জন্য তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন আলিয়া। আগামী 9 ই সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’। অপরদিকে নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘হার্ট অফ স্টোন’।

whatsapp logo