BollywoodHoop Plus

স্বল্প পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়

বাংলার কোচবিহারের তনয়া মৌনি রায়। কিন্তু ইনি আবার নাগিন কন্যা। হ্যা অবশ্য এই পরিচিতি পাওয়ার আগে দীর্ঘ স্ট্রাগেল করতে হয় মৌনিকে। পড়াশোনা করতে করতে অভিনয় করার ঝোঁক হয়। ২০০৭ সালে স্টার প্লাসের ধারাবাহিক “কিউকী সাস ভি কাভি বাহু থি” র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মৌনি। দীর্ঘ দিন ধরে হিন্দি সিরিয়ালে নিজের দক্ষতায় অভিনয় করে গেছেন একের পর এক সিরিয়াল। নাগিন সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয় হন মৌনি রায়। এছাড়া নিজের নাচের জন্য বেশ খ্যাত। আর অভিনয় দিয়ে ছোট পর্দায় দাপটের সাথে অভিনয় করে এবার বড় পর্দায় প্রবেশ করেছেন মৌনি রায়। প্রথমেই অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ‘গোল্ড’ সিনেমায় অভিনয় করেছেন।

তারপর কে.জি.এফ আর মেড ইন চায়নায় দুর্ধষ অভিনয়ের জন্য মৌনি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন। অভিনয় আর নাচের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকেন। যখনই ফাঁক পান ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের পোজ দিয়ে ছবি পোস্ট করেন। সবসময়ে ফুরফুরে মেজাজে থাকতে পছন্দ করেন মৌনি। খাওয়া-দাওয়া, নাচ, নতুন পোশাক সব কিছুরই ছবি ভক্তদের সাথে শেয়ার করেন।

লকডাউনে দুবাইতে থাকাকালীনই বিশেষ বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গে সময় কাটাতে শুরু করেন মৌনী। এমনকী, নিজের জন্মদিন উপলক্ষ্যে মৌনী যখন দুবাই পৌছে যান, তখনও সূরজের সঙ্গে তিনি সময় কাটান বলে জানা যায়। এমনকী, মৌনী এবং সূরজের বেশ কয়েকটি ছবিও প্রকাশ্যে আসে। যদিও সূরজ তাঁর ভালো বন্ধু বলেই বার বার দাবি করেন মৌনী রায়। বলিউডে এখন বিয়ের মরশুম লেগেছে।এবছর বরুণ ধাওয়ান নিজের বান্ধবী নাতাশা দালালের সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এদের পাশাপাশি এবার ​শিগগিরই বিয়ে করতে বসেছেন মৌনী রায়। ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন মৌনী। যদিও এই বিষয় নিয়ে বাঙালি কন্যা এখনও পর্যন্ত কোনো রকম মন্তব্য করেননি।

অভিনেত্রীর প্রায়শই নানান ফটোশুট ও ভিডিও ভাইরাল হয়। এবার দুবাইতে থাকাকালীন আরো নতুন একটি ভিডিও ভাইরাল হয়। একনজরে দেখে নেওয়া যাক। অভিনেত্রী নিজের ভাই বোন আর বন্ধুদের সাথে বেশ ভালোই ফ্র‍্যাঙ্ক। কিন্তু এর মাঝেই অভিনেত্রীর বান্ধবীর সাথে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে লাস্যময়ী অভিনেত্রী একটি গোলাপি বিকিনি পড়ে আর সানগ্লাস পড়ে চুমু খাচ্ছেন নিজের বান্ধবীকে। নিমেষে ভাইরাল এই ভিডিয়োটি।

Related Articles