whatsapp channel

Annu-Priyanka: ঘনিষ্ঠ হতে চাননি প্রিয়াঙ্কা চোপড়া, ক্ষোভ উগড়ে দেন অন্নু কাপুর

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) এই মুহূর্তে হলিউডে নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। এছাড়াও নিক জোনাস (Nick Jonas) ও একমাত্র কন্যাসন্তানকে নিয়ে তিনি রীতিমত সংসারী। খুব শীঘ্রই একটি ফিল্মের শুটিংয়ে ভারতে…

Avatar

HoopHaap Digital Media

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) এই মুহূর্তে হলিউডে নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। এছাড়াও নিক জোনাস (Nick Jonas) ও একমাত্র কন্যাসন্তানকে নিয়ে তিনি রীতিমত সংসারী। খুব শীঘ্রই একটি ফিল্মের শুটিংয়ে ভারতে আসছেন প্রিয়াঙ্কা। কিন্তু তাঁকে ঘিরে বারবার বিতর্কের সূত্রপাত হয়েছে ভারতের মাটিতে।

‘অ্যায়তরাজ’ ও ‘সাত খুন মাফ’-এর মতো ফিল্মে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছেন অন্নু কাপুর (Annu Kapur)। কিন্তু 2011 সালে হঠাৎই প্রিয়াঙ্কার সমালোচনা শোনা যায় তাঁর মুখে। ফিল্মের প্রোমোশনে এসে অন্নু বলেন, তিনি সুন্দর দেখতে নন বলে প্রিয়াঙ্কা তাঁর সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে রাজি হননি। তিনি নায়কোচিত দেখতে হলে নাকচ করতেন না প্রিয়াঙ্কা। কিন্তু অন্য নায়কদের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। কিন্তু এই দোষারোপের উত্তর দিয়েছিলেন প্রিয়াঙ্কা স্বয়ং।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

প্রিয়াঙ্কা বলেন, কারও যদি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাই উদ্দেশ্য থাকে এবং তার জন্য তিনি জঘন্য মন্তব্য করেন, তবে তাঁর শুধু সেই ধরনের ফিল্মেই অভিনয় করা উচিত। কিন্তু পরে অন্নু জানান, তিনি প্রিয়াঙ্কার বিরুদ্ধে কোনও মন্তব্য করতে চাননি। সেখানেই অন্নু এই বিতর্কে ইতি টানলেও পরবর্তীকালে অন্নুর সঙ্গে আর কোনো ফিল্মে অভিনয় করতে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে।

‘সাত খুন মাফ’ ফিল্মটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। এই ফিল্মে প্রিয়াঙ্কার সাতজন স্বামীর চরিত্রে অভিনয় করেছিলেন জন আব্রাহাম (John Abraham), ইরফান খান (Irfan Khan), নীল নীতিন মুকেশ (Neil Nitin Mukesh), নাসিরুদ্দিন শাহ (Nasiruddin Shah) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Annu Kapoor (@annukapoor)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media