BollywoodHoop Plus

ভিজে পোশাকে উপছে পড়ছে যৌবন, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মালাইকা অরোরা

২০১৭ সালে ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের পর থেকে ছেলে আরহানকে নিয়েই বেশ খুশিতেই রয়েছেন মালাইকার জীবন। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও মালাইকা কিন্তু কোনোদিন ছেলের সঙ্গে বাবার বিরোধ লাগাননি। বরং বাবার সাথে ঠিক আগের মতো সম্পর্ক আছে। অবশ্য বাবা ছেলের সম্পর্ক মধুর হলেও মায়ের সাথে আর কোনো মধুর সম্পর্ক নেই তা স্পষ্ট করে দেন বলিউড অভিনেত্রী।

আরবাজ খান আর মালাইকার সম্পর্কে চিড় আসার প্রধান কারণ হল অর্জুন কাপুর। অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই আরবাজ খানের সঙ্গে ডিভোর্স হয়ে যায় অভিনেত্রীর। খান বাড়ি এখন এখন মালাইকাকে পছন্দ না করলেও নিজের শ্বশুরবাড়ির বিরুদ্ধে কোনো কথা বলেননি আইটেম ডান্সার। প্রাক্তন স্বামী বা খানর পরিবার নিয়ে কখনো কথা বাজে কথা বলেননি। পরিবর্তে মালাইকা জানান আরবাজ তাঁর সন্তানের বাবা। তাই প্রাক্তন স্বামীর সম্পর্কে কোনও কটুক্তি করা তাঁর শোভা পায় না বলেও স্পষ্ট জানান মালাইকা। শুধু মায়ের সম্পর্ক নয় বাবার সম্পর্ক মেনে নিয়েছেন এই স্টার কিড। মডেল বান্ধবী জর্জিয়ার সঙ্গেও আরবাজের সম্পর্ক আছে তাও এখন আর কারোর অজানা নেই।

উল্লেখ্য,এই মুহূর্তে অর্জুনের সঙ্গেই লিভ ইনে রয়েছেন মালাইকা। লকডাউনের সময় একই বাড়িতে থাকছিলেন দুজনে। প্রথমে এদের সম্পর্ক অর্জুনের বাড়ি থেকে মেনে না নিলেও এখন পরিস্থিতিটা অন‍্যরকম। অর্জুন মালাইকার বিয়ের জন‍্য অপেক্ষা করছে দুই পরিবারই। মালাইকার ছেলে আরহানের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক অর্জুনের। পরিস্থিতি ঠিক হলে এই জুটি বিয়ে সাড়বেন। এর মধ্যে আবার দীপাবলির ছুটিতে দুজনে ধর্মশালায় অর্জুন কাপুরের সঙ্গে একান্তে সময় কাটিয়ে ফেরার পর নতুন করে শ্যুটিংও শুরু করে দেন মালাইকা। তাই নিয়ে বেশ ব্যস্ত আছেন নায়িকা।

এসবের মাঝে মালাইকা বয়স ৪০ পেরোলেও কিভাবে নিজেকে ফিট রাখতে হয় তা ভালো করেই জানেন। এর জন্য অবশ্য নিজের কড়া ডায়েট আর শরীরচর্চা তো আছেই৷ এখনো নিজেকে কিভাবে সুন্দরী আর লাস্যময়ী রাখতে হয় তা ভালো করেই জানেন এই হট ডিভা। নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয় অভিনেত্রী। নতুন বছর শুরু করার আগেই এই অভিনেত্রী নিজের প্রেমিক অর্জুন কাপুরের সাথে গোয়াতে বোন অমৃতা অরোড়ার ফার্ম হাউসে উড়ে গিয়েছেন। সেখান থেকেই তুন বছরের যাত্রা শুরু করবেন। এখান থেকে একের পর এক স্টাইলিশ ছবি ভাগ করছেন। মঙ্গলবার, তিনি একটি সুইমসুট পড়ে পুলের সামনে পোজ দিচ্ছেন তো কখনো কচি কলা পাতা রঙের ক্রপ টপ আর শর্টস পড়ে ইন্সটাগ্রামে উষ্ণতা ছড়াচ্ছেন। একাধিক হট ছবি পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়ার পেজে আর তা নিমেষে ভাইরাল।

whatsapp logo