BollywoodHoop Plus

অনিশ্চয়তার মধ্যে সিনেমার কাজ, টিভি চ্যানেলে কাজ করতে রাজি অভিনেতা রণবীর সিং

বলিউড থেকে টলিউড, এই মুহূর্তে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেলিভিশনের দিকে ঝুঁকছেন তারকারা। করোনা অতিমারীর কারণে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ হলেও এই মুহূর্তে তা আর্থিক ক্ষতির সম্মুখীন। কিন্তু টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিস্থিতি এবার তুলনামূলক ভালো। 3 রা জুলাই থেকে টেলিভিশনে আত্মপ্রকাশ করলেন রণবীর সিং (Ranveer singh)।

রণবীরের টেলিভিশনে ডেবিউ-এর ব্যাপারে কারও কিছু জানা ছিল না। তবে 3 রা জুলাই টেলিভিশনে রণবীরকে দেখে চমকে গিয়েছেন তাঁর অনুরাগীরা। অগস্ট মাস থেকে কালার্স চ্যানেলে এক অন্য ধরনের শো নিয়ে আসছেন রণবীর। শোয়ের নাম হল ‘দি বিগ পিকচার’। 3 রা জুলাই ‘দি বিগ পিকচার’-এর টিজারে রণবীরকে দেখা যাচ্ছে তাঁর অভিনীত ফিল্মের চরিত্রগুলি নিয়ে কথা বলতে। রণবীর বলেছেন, কখনও তিনি ‘ব্যান্ড-বাজা-বারাত’-এর বিট্টু, কখনও –‘পদ্মাবত’-এর খিলজি, কখনও বা ‘লুটেরা’।

ধীরে ধীরে অনুরাগীদের অধীর করে রণবীর শোয়ের ফরম্যাটের উপর থেকে পর্দা ওঠাচ্ছেন রণবীর। তিনি বলেছেন, এটি একটি ছবিকেন্দ্রিক কুইজ শো। ছবিকেন্দ্রিক কুইজ শো-র পুরস্কার হিসাবে রয়েছে কয়েক কোটি টাকা। ‘দি বিগ পিকচার’ প্রকৃতপক্ষে প্রতিযোগীদের জ্ঞান এবং ভিজ‍্যুয়াল মেমরির উপর জোর দেবে। থাকবে তিনটি লাইফলাইন। সেগুলির সাহায্যে প্রতিযোগীদের বারোটি ভিজ‍্যুয়াল-ভিত্তিক প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। শোয়ের ফরম্যাট হতে চলেছে ইন্টার‍্যাক্টিভ। দর্শকরা নিজেদের বাড়িতে বসেও গেম খেলে পুরস্কার জিততে পারবেন।

রণবীর তাঁর টেলিভিশন ডেবিউ নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত। তিনি জানিয়েছেন, একজন শিল্পীর জার্নিতে তাঁকে প্রতিনিয়ত তাঁর শিল্প নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতেই হয়। রণবীর কৃতজ্ঞ ভারতীয় সিনেমার কাছে। তিনি বলেছেন, ফিল্ম ইন্ডাস্ট্রি তাঁকে অনেক কিছু দিয়েছে। ফিল্ম ইন্ডাস্ট্রির মাধ্যমে একজন অভিনেতা হিসাবে তিনি দক্ষতা অর্জন করেছেন এবং নিজেকে প্রমাণ করার সুযোগ পেয়েছেন। একজন অভিনেতা হিসাবে তিনি সৌভাগ্যবান কারণ জনগণ তাঁকে অনেক ভালোবাসা দিয়েছেন। টেলিভিশনের মাধ্যমে দর্শকদের সঙ্গে তাঁর যোগাযোগ আরও সুনিশ্চিত হবে বলে মনে করছেন রণবীর। এছাড়াও এই প্রজন্মের কাছে ‘দি বিগ পিকচার’-এর মাধ্যমে কুইজকে আকর্ষণীয় মোড়কে পেশ করতে চলেছেন তিনি। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই শুরু হয়ে যাবে ‘দি বিগ পিকচার’-এর শুটিং। কালার্স চ্যানেলে রণবীর খুব শীঘ্রই নিয়ে আসবেন তাঁর মতোই আতরঙ্গী এক কুইজ কনটেস্ট যা দর্শকদের মনোরঞ্জন করতে সক্ষম হবে।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

Related Articles