BollywoodHoop Plus

Urfi Javed: নীল চুল, চোখে গোলাপি চশমায় কেমন সাজলেন উরফি!

উরফি মানেই অদ্ভুত সাজ। উরফি মানেই নানান রকম কটাক্ষ মিডিয়ায় ধেয়ে আসে, তার সাজের জন্য এমন সাজের বহর দেখে সত্যিই মানুষ কটাক্ষ করবে না দেখে হাসবেন তাই বুঝতে পারেন না। মাঝেমধ্যেই তিনি এমনভাবে আসেন যে শালীনতার মাত্রাকেও তিনি হারিয়ে চলে যান, তাইতো বয়ঃজেষ্ঠ যারা আছেন তারা কিন্তু উরফিকে দেখেই রীতিমতন ভুরু কোঁচকান। তাদের ভারতবর্ষের মতো দেশে এখনো পাশ্চাত্যের মতোই যতই আমরা শিক্ষা অর্জন করি না কেন কিন্তু কোনভাবেই এই ধরনের খোলামেলা পোশাকে মেনে নেওয়া হয় না।

সম্প্রতি উরফি একটি ছবি শেয়ার করেছেন, যেখানে অদ্ভুতভাবে তাকে আবারো দেখা গেল প্রথমেই যে জায়গাটি যে যার কথা বলতে হয়, সেটি হল উরফির চুল এতদিন পর্যন্ত পোশাকেই তিনি নানান রকম এক্সপেরিমেন্ট করেছিলেন, কিন্তু এমন অদ্ভুতুড়ে নীল রংয়ের চুল আগে কখনো তাকে করতে দেখা যায়নি। তবে পুরোটাই ফলস চুল।

সাথে নজর কেড়েছে উরফির অসাধারণ গোলাপি রঙের সানগ্লাস। চোখে সূর্যের তাপ থেকে বাঁচার জন্য আমরা সানগ্লাস পরে থাকি সাধারণত কালো রংয়ের, কিন্তু উরফি এখানে জামার রং এর সঙ্গে গোলাপি রঙের সানগ্লাস পরেছেন, যা তাকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে।

উরফির পোশাক দেখে আমরা বরাবরই ভীষণ অবাক হই। এক্ষেত্রেও তার অন্যথা হলো না, হলুদ রঙের পোশাকে উরফিকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। মাল্টি কালারের খোলামেলা পোশাকে আবারও তিনি সকলের সামনে হাজির হলেন, এর সাথে খুব সুন্দর ভাবে নজর কেড়েছে তার মেকআপ, লিপস্টিক এবং পুরো মেক আপ সব মিলিয়ে একটা যেন অসাধারণ ছবি সৃষ্টি করেছে, তবে কমেন্ট বক্সে কটাক্ষের বন্যাও হয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Related Articles