whatsapp channel

এখনও অজানা সুশান্তের মৃত্যুর রহস্য, ফরেনসিক রিপোর্ট খতিয়ে দেখার সিদ্ধান্ত মুম্বাই পুলিশের

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অনেকের ধারণা স্বজনপোষণের কারণেই তিনি এই পদক্ষেপ নিয়েছেন। যদিও মুম্বাই পুলিশ ঘটনার তদন্ত চালাচ্ছে। জানা গিয়েছে, খুব শীঘ্রই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অনেকের ধারণা স্বজনপোষণের কারণেই তিনি এই পদক্ষেপ নিয়েছেন। যদিও মুম্বাই পুলিশ ঘটনার তদন্ত চালাচ্ছে। জানা গিয়েছে, খুব শীঘ্রই সুশান্তের ফরেনসিক রিপোর্ট খতিয়ে দেখবে পুলিশ। ইতিমধ্যেই ফরেনসিক টিমের পাঁচ সদস্য আলাদা করে কথা বলেছেন মুম্বাই পুলিশের সঙ্গে।

Advertisements

আগেই এই ঘটনায় অনেকের সাথে কথা বলেছে পুলিশ, এবার তাদের সঙ্গে কথা বলার পর ফের বেশ কিছুজনকে তলব করতে চলেছে বান্দ্রা থানা। আগের ৩৫ জনের প্রত্যেকের বয়ান রেকর্ড করা হয়েছে। এভাবেই নাকি জেরাপর্ব চলবে ১৫ থেকে ২০ দিন পর্যন্ত। যদিও সুশান্ত অনুগামীরা পুলিশের গাফিলতির অভিযোগ তুলেছেন।

Advertisements

উল্লেখযোগ্য, গত সপ্তাহে খ্যাতনামা সেলিব্রিটি ম্যানেজার রেশমা শেট্টিকে তলব করা হয়েছিল। তিনি হলেন সলমন খানের প্রাক্তন ম্যানেজার। সলমনের বেশ কিছু ছবি পাইয়ে দেওয়া, বিজ্ঞাপন, ব্র্যান্ড অ্যাম্বাসেডর এসব বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে তার। তবে কী কারণে তিনি তার পদ থেকে সরে এসেছেন সেই বিষয়ে জানা যায়নি।

Advertisements

বর্তমানে অক্ষয় কুমারের ম্যানেজার হিসেবে কাজ করা রেশমাকে জেরা করে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে মুম্বাই পুলিশ। জানা গিয়েছে তার কাছ থেকে পাওয়া এই তথ্য তদন্তের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এর আগেও সঞ্জয় লীলা বনশালি, মুকেশ ছাবড়া, সঞ্জনা সাংঘি ও রিয়া চক্রবর্তী-সহ একাধিক জনকে জেরা করা হয়েছে।

Advertisements

অন্যদিকে কিছুদিন আগেই সুশান্তের আবাসনের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। যদিও জানানো হয়েছে যে, তার ফ্ল্যাটে আলাদা করে কোনও সিসিটিভি লাগানো ছিল না। এছাড়াও ট্যুইটার ইন্ডিয়ার কাছে পুলিশ এই অভিনেতার ট্যুইটার অ্যাকাউন্ট সম্পর্কিত বিশদ তথ্য চেয়ে পাঠিয়েছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media