BollywoodHoop Plus

Tejasswi Prakash: বিয়ের আগেই এই কাজটি সেরে ফেললেন করণ-তেজস্বী!

2021 সাল থেকে করণ কুন্দ্রা (Karan Kundrra) ও তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash) -এর প্রতিটি মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হচ্ছে। করণ ও তেজস্বীর আলাপ হয়েছিল বিগ বসের ঘরে। সেখানেই হয় প্রেমের সূত্রপাত। তবে তেজস্বী বিগ বসের ট্রফি জিতলে করণের চোখে জল সৃষ্টি করেছিল বিতর্কের। তেজস্বীর বিজয়ী হওয়ার ঘটনা হয়েছিল সমালোচনার সম্মুখীন। তবে এরপর থেকে এই জুটিকে প্রায়ই একসাথে দেখা যায়। মাঝে শোনা গিয়েছিল, তাঁরা খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন। তেজস্বী ও করণের ঘনিষ্ঠ মুহূর্ত নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। সম্প্রতি দুবাইয়ের বুকে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন তেজস্বী ও করণ।

এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টটির দাম চার কোটি টাকার কাছাকাছি। তেজস্বী ও করণ সোশ্যাল মিডিয়ায় তাঁদের অ্যাপার্টমেন্টের হোম ট‍্যুরও শেয়ার করেছেন। ভিডিওতে তেজস্বীর পরনে ছিল বেজ রঙের লেহেঙ্গা স্কার্ট ও স্টোন স্টাডেড সিকুইনড ক্রপ টপ। দুই স্লিভের সাথে সংযুক্ত রয়েছে একই রঙের ভেল। করণের পরনে ছিল অফ হোয়াইট রঙের থ্রি পিস স্যুট। অ্যাপার্টমেন্টের দরজা খুলে সকলকে অভ্যর্থনা জানালেন তেজস্বী ও করণ। অ্যাপার্টমেন্ট জুড়ে রয়েছে দামি লাইট ও ফার্ণিচার। অ্যাপার্টমেন্টের ব্যালকনিতে রয়েছে প্রাইভেট সুইমিং পুল।

প্রকৃতপক্ষে এই ভিডিওটি একটি কোলাবোরেশন ভিডিও। ‘ড্যানিউব প্রপার্টিজ’-এর সাথে কোলাবোরেশন করেছেন তেজস্বী ও করণ। তবে আদৌ তাঁরা এই অ্যাপার্টমেন্টটি কিনেছেন কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ। ‘তেজরণ’ যদি দাবি করে থাকেন, তাঁরা এই অ্যাপার্টমেন্ট কিনেছেন, এই ক্ষেত্রে বলে রাখা প্রয়োজন এই ধরনের রিয়েল এস্টেট কোলাবোরেশনের ক্ষেত্রে অনেক সময় রেডি অ্যাপার্টমেন্টের হোম ট‍্যুর করাতে বলা হয় সেলিব্রিটিদের। অনেক ক্ষেত্রে তাঁদের উপহার দেওয়া হয় এই ধরনের অ্যাপার্টমেন্ট। সাধারণতঃ দুবাইয়ের বুকে এই চল রয়েছে।

করণ বারবার বলেছিলেন, তিনি বিয়ের জন্য রাজি। কিন্তু তেজস্বী বিয়েতে বিশ্বাস করেন না। তিনি শুধুমাত্র একটি সুস্থ সম্পর্কের পক্ষপাতী।

whatsapp logo