Hoop PlusTollywood

অভিনেত্রী, গায়িকা, সাংসদের পর নতুন রূপে মিমি! অভিনেত্রীর কলমে মেয়েদের স্বাধীনতার কথা

মিমি চক্রবর্তী। ১১ বছর আগে জলপাইগুড়ি থেকে অভিনয় করার জন্য বাড়ি থেকে মিথ্যে বলে কলকাতায় পালিয়ে আসা। মিমি ছিলেন মধ্যবিত্ত বাড়ির মেয়ে। বাড়ি থেকে পাঠানো হত ৩ হাজার টাকা। সেই টাকা দিয়ে যাত্রা শুরু। প্রথমে মডেলিং, তারপর ধারাবাহিক এরপর সিনেমাতে অভিনয় করে আজকের সকলের চেনা হয়ে উঠেছেন অভিনেত্রী। এখন টলিপাড়ার প্রথম শ্রেণীর অভিনেত্রী হয়ে উঠেছেন মিমি। এখন হাজার স্ট্রাগেল পেরিয়ে একজন সফল নারী।

এখন অভিনেত্রী শুধুমাত্র অভিনয় জগতে নেই, ইনি ২০১৯ সালে রাজনীতির ময়দানে পা রেখেছেন। এখন যাদবপুরের সাংসদ তিনি। সামনে বিধানসভার ভোট। ভোটের আগে প্রচারে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। সম্প্রতি গ্যাসের দাম বৃদ্ধিতে সোশ্যাল মিডিয়াতে সরব হয়ে পড়েছেন অভিনেত্রী। রাজনৈতিক ট্রেন্ড অনুসারে তাঁর সোশ্যাল ওয়ালেও দেখা মিলছে, ‘খেলা হবে’ স্লোগানের। শিলিগুড়িতে মুখ্যমন্ত্রীর সভাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল মিমিকে। সঙ্গে ছিলেন অপর তারকা সাংসদ নুসরত জাহান, দেবকেও। ভোটের নানা কাজ নিয়ে অভিনেত্রী এখন বেশ ব্যস্ত হয়ে আছেন।

এছাড়া মিমির আরো একটি গুন সকলের সামনে আসে। তিনি গায়িকা হিসেবে নিজের গান নিয়ে আত্মপ্রকাশ করেছেন। এবার অভিনেত্রী নতুন বছরে নারী দিবসে একটি নতুন গুণ নিয়ে সকলের সামনে এলেন। নিজের মনের কথাগুলি হাতে কলমের মাধ্যমে সেগুলি প্রকাশ করলেন। আর সেই কবিতা নারী দিবসের দিন সকলের সামনে আনলেন। কবিতাটি পাঠ করেছেন ব্রততী বন্দ্যোপাধ্যায়। মিমির কলমে কবিতায় ফুটে উঠেছে নারী স্বাধীনতার কথা পাশাপাশি উঠে এসেছে নারোদের অভিমানের কথা। তিনি লিখছেন,নারীদের জীবন সংগ্রামে লড়াইয়ের কথা,  অবশেষে জয়ী হওয়ার কথা। অনেকে অভিনেত্রীর এই গুন দেখে প্রশংসা করেছেন

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

নারী দিবসে নিজের আরো একটি নিজের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। গোলাপি পোশাক আর মাথায় মুকুট পড়ে রয়েছেন অভিনেত্রী। এই পোশাকে অভিনেত্রীকে রাজকুমারীর চেয়ে কিছু কম মনে হচ্ছিলনা। ক্যাপশানে মিমি লিখলেন, ‘নিজেই নিজেই জীবনের রানি হয়ে ওঠো। অন্যকে নিজের জীবনের সিদ্ধান্ত নিতে দিও না। নিজেই নিজের বস হও।’ নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo