whatsapp channel

বিয়ের কনে সেজে ননদদের সঙ্গে তুমুল নাচলেন ‘খড়কুটো’-র গুনগুন, রইলো ভিডিও

তৃণা সাহা (Trina saha) মানেই অগুণতি ইন্সটাগ্রাম রিল। ইন্সটাগ্রাম রিল সম্প্রতি এক বছর পার করেছে। এই এক বছরে কখনও তৃণা নিজে একা ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন, কখনও নীল (neel bhattacharya)- এর…

Avatar

HoopHaap Digital Media

তৃণা সাহা (Trina saha) মানেই অগুণতি ইন্সটাগ্রাম রিল। ইন্সটাগ্রাম রিল সম্প্রতি এক বছর পার করেছে। এই এক বছরে কখনও তৃণা নিজে একা ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন, কখনও নীল (neel bhattacharya)- এর সঙ্গে মজাদার রিল বানিয়েছেন। বাদ যাননি বন্ধুরাও।

‘দো ঘুঁট মুঝে ভি পিলা দে’ গানের সঙ্গে এবার ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তৃণা। তাঁর সঙ্গে ইন্সটাগ্রাম রিলে ছিলেন অভিনেত্রী সোনাল মিশ্র(sonal mishra), প্রিয়াঙ্কা মিত্র (priyanka mitra)। রিলে তৃণাকে নববধূর বেশে দেখা গিয়েছে। তাঁকে টেনে আনলেন তাঁর দুই বন্ধু সোনাল ও প্রিয়াঙ্কা। এরপরেই শুরু হয়ে যায় তিনজনের নাচ। রিলটি শেয়ার করে তৃণা লিখেছেন, তাঁদের সপ্তাহ এইভাবেই শুরু হয়। তৃণাকে নববধূর বেশে দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা বলেছেন, তাঁরা অনেক দিন ধরে গুনগুনকে কনের বেশে দেখার অপেক্ষা করছিলেন।

এর মধ্যেই 300 পর্ব অতিক্রম করেছে তৃণা অভিনীত সিরিয়াল ‘খড়কুটো’। বোঝাই যাচ্ছে, দর্শকদের অত্যন্ত পছন্দ হচ্ছে সৌজন্য ও গুনগুনের সম্পর্কের কাহিনী। বাস্তবে নীল ও তৃণার সংসারও জমজমাট হয়ে উঠেছে। দুজনেই দুজনকে স্পেস দেন। তৃণা একজন বৌ হিসাবে নিজেকে ভাগ্যবতী মনে করেন। তিনি জানিয়েছেন, নীলের মা তাঁকে কোনো কাজ করতে দেন না। তৃণা রান্না করলে নীল তাঁকে বাসন মেজে সহযোগিতা করেন।

অপরদিকে চলতি বছরের বিধানসভা নির্বাচনের সময় নীল ও তৃণা একসঙ্গে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। ভোটের প্রচারকার্যেও তাঁরা অংশগ্রহণ করেছিলেন। ঘুর্ণিঝড় ‘ইয়াস’-এ কবলিত দূর্গতদের সাহায্য করেছেন নীল ও তৃণা। আশা করাই যায়, পরবর্তীকালে এই টেলি দম্পতিকে হয়তো ভোটের ময়দানে দেখতে পাওয়া যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media