Hoop StoryHoop Viral

ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে অন্তরঙ্গ নাচে মেতে উঠলেন নোরা-টেরেন্স, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

সম্প্রতি যে সমস্ত ডান্স রিয়েলিটি শো গুলি হয়, সেগুলো কেও সোশ্যাল মিডিয়ায় পর্দার মাধ্যমে বারংবার ভাইরাল করার চেষ্টা করা হয়। শুধুমাত্র যে রিয়েলিটি শো এর প্রচার হয় তাই নয়, রিয়েলিটি শোতে যারা পারফরম্যান্স করছেন, তাদেরকে মানুষ কতটা আবার নতুন করে গ্রহণ করছে তাও বোঝা যায়। এই সমস্ত মঞ্চে এসে অনেক সময় বিচারকগণ নিজেদের নতুন করে নৃত্য পরিবেশন করেছেন বা গান গেয়েছেন এমনটা দেখা গেছে।

প্রতিটি ভিডিও ভাইরাল হয়েছে ভিডিওটি হল অসাধারণ একটি ডান্স রিয়েলিটি শো যার নাম, ইন্ডিয়াস বেস্ট ডান্সার, বিচারকের আসনে ছিলেন গীতা ম্যাম, টেরেন্স, এবং নোরা। হঠাৎই গীতা ম্যাম এর পরিচালনায় টেরেন্স এবং নোরা’ভিগি ভিগি রাত মে, এ সি বারসাত মে’ অসাধারণ গানের সঙ্গে তালে তালে নেচে উঠলেন। রেট্রো সং এর সঙ্গে তাদের অসাধারণ নৃত্য পরিবেশনা সকলকে বেশ মুগ্ধ করেছে। তার সঙ্গে গীতা ম্যামের অসাধারণ কোরিওগ্রাফির কথাও বলতে মানুষ ভোলেনি। অনুষ্ঠানটিতে স্পেশাল বিচারকের আসন লাভ করেছিলেন নেহা কাক্কার। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo