whatsapp channel

VIRAL: দর্শকদের জন্য নিজেকে কচলে ঠুমকা লাগালেন হরিয়ানভি ড্যান্সার, দরজা বন্ধ করেই দেখুন

করোনাকালীন সময়ে দেশের বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও।ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ পছন্দ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

করোনাকালীন সময়ে দেশের বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও।ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন এইসব ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের শারীরিক পরিভাষাতেই যেন ফুলে ফেঁপে উঠেছে এই জগৎ। কারণ এই ইন্ডাস্ট্রির বেশিরভাগ ছবিই ঘনিষ্ঠ ও সাহসী দৃশ্যে ভরপুর হয়। তাই এইসব ছবি বা গানের চটুল ডায়লগ ও লিরিক্সের সঙ্গে এইসব দৃশ্যও বেশ নজর কাড়ে। তাই এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের কদর তুলনামূলক বেশি। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা ড্যান্সার হলেন স্বপ্না চৌধুরী, মুসকান বেবি, জুনিটা বেবিরা। তবে বর্তমান সময়ে অভিনেত্রী কাশিশ চৌধুরী বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি ও গানে।

এই হরিয়ানভি ড্যান্সার সামাজিক মাধ্যমেও যেমন সক্রিয়, তেমনই আবার মাচা শো থেকে বড় বড় ইভেন্টে অতিথি শিল্পী হিসেবে নিজেকে মেলে ধরেন। তবে এখন তার মাচা শোয়ে করা একটি নাচের ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে দেখা যাচ্ছে কালো রংয়ের গর্জাস সালোয়ার কামিজ পরে স্টেজের উপর নাচ করছেন তিনি। বিখ্যাত ভোজপুরী গানের তালে তালে তাকে কোমর দোলাতে দেখা গেল এই ভিডিওতে। আর তার যৌবনচ্ছল ভঙ্গিমা যেন মোহিত করে রেখেছে যেমন দর্শকদের, তেমনই ভিডিও দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের।

‘সোনোটেক রাগিনী’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওটি কয়েকদিন আগে আপলোড করা হয়েছে। আর ইতিমধ্যে হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন ভিডিওটিকে। লাইক ও কমেন্ট এসেছে শয়ে শয়ে। কমেন্ট বক্সে অভিনেত্রীর ভক্তদের উছ্বাস চোখে পড়ার মতো। তাই ইউটিউবে ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই স্টেজ শোয়ের ভিডিও।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা