whatsapp channel

Bhojpuri Song: নিরাহুয়ার সাথে ঘনিষ্ঠ হতে চাইলেন মধু শর্মা, রাতের অন্ধকারে জমে উঠল রোমান্স

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বদলেছে জমানা। গ্রামীণ সমাজের ছোঁয়ার পরিবর্তে ফিল্মে আসছে নাগরিক সভ্যতার দৃশ্য। পরিবর্তন ঘটেছে ভোজপুরি তারকাদের স্টাইল স্টেটমেন্টের। ষাটের দশকে ভারতের রাষ্ট্রপতি রাজেন্দ্র প্রসাদ (Rajendra Prasad)-এর উদ্যোগে পথ…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বদলেছে জমানা। গ্রামীণ সমাজের ছোঁয়ার পরিবর্তে ফিল্মে আসছে নাগরিক সভ্যতার দৃশ্য। পরিবর্তন ঘটেছে ভোজপুরি তারকাদের স্টাইল স্টেটমেন্টের। ষাটের দশকে ভারতের রাষ্ট্রপতি রাজেন্দ্র প্রসাদ (Rajendra Prasad)-এর উদ্যোগে পথ চলা শুরু করেছিল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বর্তমানে তা পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে। আন্তর্জাতিক স্তরে সম্মানিত হয়েছেন ভোজপুরি তারকারা। উপরন্তু বেড়েছে তাঁদের পরিচিতি। তবে আন্তর্জাতিক স্তরে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়াই প্রথম ভোজপুরি তারকা যিনি যথেষ্ট পরিচিতি লাভ করেছেন।যদিও নিরাহুয়ার সাথে আম্রপালি দুবে (Amrapali Dubey)-র জুটি যথেষ্ট হিট। কিন্তু অন্য নায়িকাদের সাথেও দীনেশ যথেষ্ট স্বচ্ছন্দ। এঁদের মধ্যে অন্যতম হলেন মধু শর্মা (Madhu Sharma)।

মধুর বিপরীতে বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন দীনেশ। ফিল্মগুলি যথেষ্ট হিট হয়েছিল।এই ফিল্মগুলির মধ্যে জনপ্রিয় হল ‘দুলহে রাজা’। নিরাহুয়া ও মধু অভিনীত ভোজপুরি ফিল্ম ‘দুলহে রাজা’ ছিল বক্স অফিসে ব্লকবাস্টার। এই ফিল্মের গান ‘নেহিয়া কে ফুলওয়া’ দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। গানের শুরুতে মধুকে দেখা যায় গোলাপি-হলুদ লেহেঙ্গা-চোলি পরে মন্দির চত্বরে নাচ করতে। নিরাহুয়া এগিয়ে আসেন মধুর দিকে। তাঁর পরনে রয়েছে তুঁতে রঙের শেরওয়ানি। নিরাহুয়াকে দেখে গান শুরু করেন মধু। তাঁর রূপের প্রশংসা করেন নিরাহুয়া।

তিনি বলেন, তাঁর হৃদয়ে মধুর স্থান অটুট থাকবে। গানের মাঝেই একসময় হয় পোশাক পরিবর্তন। মধুর পরনে দেখা যায় অফ হোয়াইট ও গোলাপি রঙের নেটের আনারকলি। নিরাহুয়া পরেছেন মাল্টিকালার শেরওয়ানি ও নীল রঙের ধুতি। গানের সুরে মধু নিরাহুয়ার সাথে তাঁর মিলন চান।

এই গানটি গেয়েছেন পবন সিং (Pawan Singh) ও পলক মুচ্ছল (Palak Muchchal)। ইতিমধ্যেই এই গানটির ভিউ বিয়াল্লিশ মিলিয়ন অতিক্রম করেছে।

whatsapp logo