whatsapp channel
BollywoodHoop Plus

Ayushman-Tahira: আয়ুষ্মানের সঙ্গে সঙ্গম করেই ওজন কমিয়েছেন পত্নী তাহিরা!

তাহিরা কাশ‍্যপ (Tahira Kashyap) মাঝে মাঝেই ট্রোল হন। কারণ তিনি স্পষ্টবক্তা। এর আগে ব্রেস্টফিডিং নিয়ে সরব হয়েছিলেন তাহিরা। মারণরোগ ক্যান্সারের সঙ্গে লড়াই করে তিনি বিজয়িনী। এবার তাহিরা বললেন, সঙ্গম সবচেয়ে ভালো ওয়ার্কআউট।

সাম্প্রতিক কালে শিল্পা শেঠি (Shilpa Shetty) একটি শো সঞ্চালনা করছেন যার নাম ‘শেপ অফ ইউ’। সেখানে প্রায়ই অতিথি হয়ে আসেন সেলিব্রিটিরা। তাঁদের জীবন নিয়ে বিতর্ককে খোলসা করেন তাঁরা। এমনকি নিজেদের জীবনযাত্রার কথাও তুলে ধরেন। এই শোয়ে সম্প্রতি অতিথি হয়ে এসেছিলেন আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana)-র স্ত্রী তাহিরা। ফিটনেস সচেতন শিল্পা, তাহিরাকে জিজ্ঞাসা করেন, কিভাবে দ্রুত অনেকটা ক্যালরি বার্ন করা সম্ভব। তাহিরা উত্তর দেন “সেক্স ইজ দ্য বেস্ট ওয়ার্কআউট”। এই কথা শুনে শিল্পা অবশ্য হাসিমুখেই ছিলেন। তবে রাজ কুন্দ্রা (Raj Kundra) শোয়ের এই পর্বটি দেখে কি মনে করেছেন, তা এখনও জানা যায়নি।

তাহিরা জানিয়েছেন, করোনা অতিমারী পরিস্থিতিতে ঘোষিত লকডাউনের সময় তিনি বাড়িতে অনেকটা মি টাইম কাটানোর সুযোগ পেয়েছিলেন। সেই সময় তাঁর ওজন কিছুটা বেড়ে গিয়েছিল। লকডাউন পরবর্তী সময় তাহিরা নিজের ওজন অনেকটাই কমিয়ে ফেলেছেন। তাহিরার মতে, যৌন মিলনে অনেকটাই ক্যালরি ঝরে। এর ফলে শরীরও সুস্থ থাকে।

তবে তাহিরা ও তাঁর পরিবারের সদস্যদের ব্রেকফাস্টে প্রায়ই পরোটা থাকে। তাহিরা জানান, তিনি সন্তানদের পরোটার উপর দিয়ে ঘি ছড়িয়ে দেন যা অত্যন্ত স্বাস্থ্যকর।

whatsapp logo