BollywoodHoop Plus

Bollywood: বলিউড তারকারা আজও আফশোস করেন তাদের এই ছবিগুলি নিয়ে

বিনোদন জগতে প্রবেশ করা অত্যন্ত কঠিন। কিন্তু তার থেকেও বেশি কঠিন নিজের স্থান এই জগতে অটুট রাখা। কাজের ক্ষেত্রে বাছাই না করলে স্টারডম ধরে রাখা সম্ভব নয়। তবে কূশীলবরাও মানুষ। কখনও কখনও কাজ বাছাই করার ক্ষেত্রে ভুল তাঁদেরও হয়। প্রথমে তাঁরা তাঁদের ভুল বুঝতে না পারলেও পরে আফশোস করেন। এই তালিকায় প্রথমেই আসে অজয় দেবগণ (Ajay Devgan)-এর নাম।

সাজিদ খান (Sajid Khan) পরিচালিত ফিল্ম ‘হিম্মতওয়ালা’-য় অভিনয় করেছিলেন অজয়। কিন্তু এই ফিল্মটি চূড়ান্ত অসফল হয়েছিল। অজয় বলেছিলেন, সাজিদ আশির দশকের মতো করেই ফিল্মটি বানিয়েছিলেন। এটিই এই ফিল্মের অসফলতার কারণ। বর্তমান প্রেক্ষাপটে ‘হিম্মতওয়ালা’ বানালে ফিল্মটি হয়তো সফল হতে পারত।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

এর পরেই আসে গোবিন্দা (Govinda)-র নাম। তাঁর পরিবারের পরামর্শে ‘কিল দিল’ ফিল্মে অভিনয় করতে রাজি হয়েছিলেন গোবিন্দা। সেই সময় তাঁর হাতে কাজ ছিল না। কিন্তু পরবর্তীকালে তিনিও বুঝতে পেরেছিলেন, তাঁর জীবনের অন্যতম ভুল সিদ্ধান্ত হল ‘কিল দিল’।

 

View this post on Instagram

 

A post shared by Govinda (@govinda_herono1)

‘আয়েষা’ ফিল্মে অভিনয়ের জন্য এখনও আফশোস হয় অভয় দেওল (Abhay Deol)-এর। অভয় বলেছেন, ফিল্মে শুধুমাত্র ফ্যাশনকে প্রাধান্য দেওয়া হয়েছিল, অভিনয়কে নয়।

 

View this post on Instagram

 

A post shared by Abhay Deol (@abhaydeol)

ইমরান হাশমি (Emraan Hasmi)-র হাতে সেভাবে কাজ না থাকার ফলে তিনি ‘গুড বয়, ব্যাড বয়’ ফিল্মে অভিনয় করতে রাজি হয়েছিলেন। এই ফিল্মটিও ছিল চূড়ান্ত অসফল। এমনকি তাঁর ভুল সিদ্ধান্তের জন্য শেষ হয়ে যেতে পারত ইমরানের কেরিয়ার।

শাহিদ কাপুর (Shahid kapoor) অভিনীত ফিল্ম ‘বাহ! লাইফ হো তো অ্যায়সি’ আন্তর্জাতিক মানের তৈরি করার চেষ্টা হলেও দুর্বল গ্রাফিক্সের কারণে তা অসফল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Shahid Kapoor (@shahidkapoor)

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর কেরিয়ারের প্রথম দিকের ফিল্ম ছিল ‘বুম’। তখন সদ্য ইন্ডাস্ট্রিতে আসা ক্যাটরিনা তাঁর কেরিয়ারের গতির কথা না ভেবেই এই ফিল্মে অভিনয় করতে রাজি হয়েছিলেন। কিন্তু ভারতীয় দর্শকদের কাছে তা এরোটিকা ছাড়া আর কিছুই মনে হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo