whatsapp channel

Pavitra Rishta: সুশান্ত বেঁচে থাকলে ‘পবিত্র রিস্তা 2’-এর প্রশংসাই করতেন, মন্তব্য অঙ্কিতার

দীর্ঘ বারো বছর পরে জি ফাইভে শুরু হতে চলেছে ‘পবিত্র রিস্তা 2'। ফিরতে চলেছে মানব-অর্চনা জুটি। অর্চনার চরিত্রে অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) অভিনয় করলেও মানবের চরিত্রে নেই সুশান্ত সিং রাজপুত…

Avatar

HoopHaap Digital Media

দীর্ঘ বারো বছর পরে জি ফাইভে শুরু হতে চলেছে ‘পবিত্র রিস্তা 2’। ফিরতে চলেছে মানব-অর্চনা জুটি। অর্চনার চরিত্রে অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) অভিনয় করলেও মানবের চরিত্রে নেই সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর পরিবর্তে এই চরিত্রে অভিনয় করছেন শাহির শেখ (Shahir Shaikh)। সুশান্তের আদলেই সাজানো হয়েছে তাঁর রূপ। কিন্তু তবু তিনি তো সুশান্ত নন। এখানেই অসম্পূর্ণ হয়ে যাচ্ছে ‘পবিত্র রিস্তা 2’। ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘পবিত্র রিস্তা 2′-এর ট্রেলার।

কিন্তু অঙ্কিতা মনে করেন, সুশান্ত আজ বেঁচে থাকলে ‘পবিত্র রিস্তা 2′-র প্রশংসাই করতেন। সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতা লিখেছেন, বারো বছর পরে ফের অর্চনা হিসাবে ফেরার অভিজ্ঞতা অসাধারণ। ভয় ও উত্তেজনা দুই-ই অনুভব করছেন অঙ্কিতা। ‘পবিত্র রিস্তা’ ছিল অঙ্কিতার ডেবিউ সিরিয়াল। সাড়ে পাঁচ বছর ধরে তিনি এই সিরিয়ালে অর্চনার চরিত্রে অভিনয় করেছেন। অর্চনা ও অঙ্কিতা যেন অবিচ্ছেদ্য হয়ে পড়েছিলেন। অর্চনাকে নিজের আরেকটি জন্ম বলে মনে করেন অঙ্কিতা। ‘পবিত্র রিস্তা 2′-এর জন্য নিজেকে অর্চনা সাজাতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তিনি। ‘পবিত্র রিস্তা’-ই তাঁকে ও সুশান্তকে শিল্পী হিসাবে তৈরি করেছিল, বলেছেন অঙ্কিতা।

সুশান্তের অকালপ্রয়াণের পর তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘পবিত্র রিস্তা 2′ তৈরি করছেন একতা কাপুর (Ekta Kapoor)। ‘পবিত্র রিস্তা’-র মাধ্যমে অনস্ক্রিন প্রেম অফস্ক্রিনে রূপান্তরিত হয়েছিল। পর্দার মানব-অর্চনার মতো বাস্তবেও দর্শকদের প্রিয় হয়ে উঠেছিলেন সুশান্ত-অঙ্কিতা। কিন্তু পরবর্তীকালে এই সম্পর্ক ভেঙে যায়।

অপরদিকে একদা সুশান্ত অভিনীত চরিত্র মানবকে রিক্রিয়েট করতে গিয়ে যথেষ্ট চাপের মুখে রয়েছেন শাহির শেখ। প্রথমে এই চরিত্রের অফার পেয়ে রাজি না হলেও পরে তাঁর মনে হয়েছিল দর্শকদের জন্য এই চরিত্রে অভিনয় করা দরকার। শাহির সুশান্ত হতে চান না। তিনি শুধু সুশান্তের মতো একটি চ্যালেঞ্জ গ্রহণ করেছেন। শাহির জানিয়েছেন, তাঁর কাছে সুশান্তই চিরকাল মানব থাকবেন। তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘পবিত্র রিস্তা 2′-এর মানবকে নিজের সবটুকু উজাড় করে দিতে চান শাহির।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media