whatsapp channel

Mithun Chakraborty: মিঠুনকে বাড়ি থেকে লাথি মেরে বের করে দিয়েছিলেন যোগিতা বালি!

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) বর্তমানে ‘প্রজাপতি’-র শেষ লগ্নের প্রোমোশন নিয়ে যথেষ্ট ব্যস্ত। সাথে অবশ্যই রয়েছেন দেব (Dev)। প্রযোজক হওয়ার পাশাপাশি এই ফিল্মের নায়কও তিনি। বহু বছর পর ‘প্রজাপতি'-র মাধ্যমে আবারও…

Avatar

Nilanjana Pande

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) বর্তমানে ‘প্রজাপতি’-র শেষ লগ্নের প্রোমোশন নিয়ে যথেষ্ট ব্যস্ত। সাথে অবশ্যই রয়েছেন দেব (Dev)। প্রযোজক হওয়ার পাশাপাশি এই ফিল্মের নায়কও তিনি। বহু বছর পর ‘প্রজাপতি’-র মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরছেন মিঠুন ও মমতা শঙ্কর (Mamata Shankar)-এর বিখ্যাত জুটি। সাম্প্রতিক সাক্ষাৎকারে মমতা জানিয়েছেন, একসময় মিঠুনের সাথে তাঁর বিয়ের ঠিক হয়েও ভেঙে গিয়েছিল। তবে তাঁর মতে, মিঠুনের সাথে বিয়ে না হয়ে ভালোই হয়েছে। মিঠুন স্ত্রীর বাইরে কাজ করা পছন্দ করেন না। বর্তমানে মিঠুনের স্ত্রী যোগিতা বালি (yogita Bali)। তিনি মিঠুনের দ্বিতীয় স্ত্রী। তারকাকে বিয়ে করে যোগিতা ছেড়েছিলেন তাঁর সম্ভাবনাময় কেরিয়ার। কিন্তু হয়তো কোথাও হতাশা রয়েছে। ফলে তিন বার মিঠুনকে ‘লাথি মেরে’ বাড়ি থেকে বার করে দিয়েছিলেন যোগিতা।

সাম্প্রতিক সাক্ষাৎকারে মিঠুন নিজেই এই ঘটনার কথা জানিয়েছেন। প্রসঙ্গ ছিল দেবের বিয়ে। মিঠুন জানালেন, দেব ভয় পান বিয়ে করতে। তাঁর ধারণা, বিয়ে করলে তাঁর স্টারডম চলে যেতে পারে। ফলে রুক্মিণী বাধ্য হয়ে মিঠুনের দ্বারস্থ হয়েছেন। মিঠুন ঠিক করেছেন, বিয়ের জন্য তিনিই দেবকে রাজি করাবেন। তবে দেব মনে করেন, সকলে যোগিতার মতো স্ত্রী পান না। তিনি এই কথা বলতেই মিঠুনের মুখে শোনা গেল বাড়ি থেকে বার করে দেওয়ার প্রসঙ্গ।

মিঠুন সেইসময় রীতিমত মেগাস্টার। বলিউডের এক নম্বর তারকা তিনি। যোগিতা ঝগড়া করে তাঁকে বাড়ি থেকে বার করে দিয়েছিলেন। মিঠুন রাস্তায় বেরিয়ে বুঝতে পারছিলেন না তিনি কোথায় যাবেন। শেষ অবধি বাড়ি থেকে একটু এগিয়ে গিয়ে একটি বাসস্ট্যান্ডে দাঁড়িয়েছিলেন তিনি। আশেপাশের লোকজন তাঁকে অবাক হয়ে দেখছিলেন। অনেকেই মিঠুনকে চিনতে পেরেছিলেন। কিন্তু তাঁরা ভুল হতে পারেন, এই ভেবে এগিয়ে আসেননি। অবশেষে এক ঘন্টা পর যোগিতা নিজেই মিঠুনকে বাড়ি ফিরিয়ে নিয়ে গিয়েছিলেন।

দেব এই ঘটনা শুনে বললেন, বিয়ে করলে তাঁকেও বাসস্ট্যান্ডে গিয়ে দাঁড়াতে হতে পারে। কিন্তু মিঠুন মজার ছলে এই ঘটনার বর্ণনা দিলেও ঘটনাটির কারণ মিঠুন ও শ্রীদেবী (Sridevi)-র গোপন পরিণয়ের সময়কাল নয় তো?

whatsapp logo