BollywoodHoop Plus

Mouni Roy: কাঁধখোলা পোশাকে লেন্সবন্দি হয়ে পুরুষ ভক্তদের শরীর ঘামে ভিজিয়ে দিলেন মৌনি রায়

বাংলার ছোট্ট শহর থেকে উঠে গিয়ে এখন টিনসেল নগরী মুম্বইয়ে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। তার চর্চা এখন বি-টাউনের সমালোচকদের মুখেও। বরাবর নিজের অভিনয়ের জন্য সুপরিচিত লাভ করেছেন এই বঙ্গ-সুন্দরি। তবে অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়ের জন্যও বহুল পরিচিত এই মডেল। মূলত তার ‘টোনড ফিগার’ বরাবর নজর কাড়ে তার ভক্তদের। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। তাই প্রায়ই সেখানে তার দেখা মেলে নানা রূপ ও অবতারে। কখনো তিনি ট্র্যাডিশনাল শাড়িতে দেখা দিয়ে ঘুম কাড়েন ভক্তদের, আবার বিকিনি ও মনোকিনিতে সাহসী লুকে লেন্সবন্দি হয়েও ‘সেনসেশন’ তৈরি করেন নেট দুনিয়ায়।

সম্প্রতি নিজের এমনই এক রূপের জাদুতে ভক্তদের নিজের মোহে আবদ্ধ করলেন অভিনেত্রী মৌনি রায়। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর তার এই লুক প্রাক-গ্রীষ্মের সময়েও উত্তাপ বাড়িয়েছে তার অনুরাগী মহলে। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে স্বল্পবসনা অবতারে। তার পরণে রয়েছে টকটকে লাল রংয়ের একটি অফ-শোল্ডার থাই-স্লিট গাউন। এই পোশাক যেমন কাঁধখোলা, তেমনই আবার উরু থেকেও উন্মুক্ত। ফলে পোশাকের ফাঁকে যেমন অভিনেত্রীর নিটোল বুক দেখা গেছে, তেমনই আবার দৃশ্যমান হয়েছে তার ফর্সা উরুযুগল। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে ম্যাচিং বোল্ড লিপস্টিক, টাইট করে বাঁধা চুলে যেন আরো বেশি করে ঠিকরে বেরিয়ে এসেছে তার বোল্ডনেস।

একটি হলুদ ব্যাকগ্রাউন্ডের সামনে নানা পোজে ফুলফ্রেমে লেন্সবন্দি হয়েছেন তিনি। আর তার প্রতিটি ছবিতেই ধরা দিয়েছে তার চোখ মুখের আবেদনশীল অভিব্যক্তি। তার এই লুক রাতের ঘুম কেড়েছে তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। আবার অনেকেই লিখেছেন মনের কথা। কেউ লিখেছেন, ‘তুমি সৌন্দর্যের এক আইকন’; আবার অন্যজন লিখেছেন, ‘তোমায় দেখলেই ভেতর থেকে কেমন একটা হয় আমার’।

প্রসঙ্গত, কিছুমাস আগেই মৌনিকে দেখা গিয়েছিল ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। এই ছবিতে খলনায়িকার চরিত্রে সাবলীল অভিনয় করে তিনি মন জয় করেছিলেন ভক্তদের। এছাড়াও সম্প্রতি তাকে দেখা গেছে একটি মিউজিক ভিডিওতে। জুবিন নটিয়ালের ‘দোতারা’ গানের ভিডিওতে এককাপড়ে স্নানঘর থেকে সাহসী দৃশ্যে ধরা দিয়েও তিনি ঘাম ঝড়িয়েছেন ভক্তদের।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা