Advertisements

Ankita Mallick: প্রসেনজিতের হাত থেকে সেরা নায়িকার পুরষ্কার, এবার কি বড়পর্দার নায়িকা ‘জগদ্ধাত্রী’!

Nirajana Nag

Nirajana Nag

Follow

অভিনয়ে পা রেখেই কীভাবে বাজিমাত করা যায় তা শেখা উচিত অঙ্কিতা মল্লিককে (Ankita Mallick) দেখে। মডেলিং জগৎ থেকে অভিনয়ে পা রাখার পর তিনি হয়ে উঠেছেন জি বাংলার ‘জগদ্ধাত্রী’। দুষ্টের দমন শিষ্টের পালনের সঙ্গে সঙ্গে সংসারের কাজও দক্ষতার সঙ্গে সামলায় সে। বরৃছমো মহিলাদেরই নাটকীয় রূপ হল জগদ্ধাত্রী। সিরিয়ালে খুব ভালো কাজও করছেন তিনি। সকলের সমবেত চেষ্টায় বেশ দ্রুত সাফল্যের চূড়ায় উঠছে জগদ্ধাত্রী। সম্প্রতি এই সিরিয়ালের জন্য একাধিক পুরষ্কার পেয়েছেন তিনি এবং সৌম্যদীপ মুখোপাধ্যায় ওরফে স্বয়ম্ভূ। এমনকি সেরা নায়িকার পুরস্কারও উঠেছে অঙ্কিতার ঝুলিতে।

বিগত কয়েক মাস ধরেই টিআরপি তালিকার প্রথম স্থানটি ধরে রেখে দিয়েছে জগদ্ধাত্রী। দুর্দান্ত গল্পের জোরে টিআরপিও ছুঁতে চলেছে সর্বোচ্চ শিখর। এমতাবস্থায় অ্যাওয়ার্ড শোতে জগদ্ধাত্রীই যে সব থেকে বেশি পুরষ্কার পাবে তা অনুমান করতে বিশেষ বেগ পেতে হয় না। আর কার্যক্ষেত্রেও তেমনটাই ঘটেছে বলে খবর। জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডে জগদ্ধাত্রী সিরিয়ালে পুরষ্কারের ছড়াছড়ি। অঙ্কিতা নিজেও পেয়েছেন বেশ কিছু পুরষ্কার। উপরন্তু ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হাত থেকে পুরষ্কার নিয়ে তিনি উচ্ছ্বসিত।

সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অঙ্কিতা বলেন, জগদ্ধাত্রী টিম অনেকগুলি পুরষ্কার জেতায় তিনি বেশি খুশি। মোট ১০ টি পুরষ্কার পেয়েছে জগদ্ধাত্রী। ব্যাক্তিগত ভাবে তিনি সেরা নায়িকা, সেরা জুটি এবং জি ফাইভের মোস্ট পপ্যুলার ফেস এর জন্য তিনটি পুরষ্কার পেয়েছেন। অঙ্কিতা বলেন, সোনার সংসার অ্যাওয়ার্ডের জন্য সারা বছর ধরে অপেক্ষা করে থাকেন তাঁরা। দর্শকদের ভালোবাসা সবথেকে বড় তা ঠিকই, তবে মঞ্চে দাঁড়িয়ে পুরষ্কার নিতে তো সকলেরই ভালো লাগে। এরপরেই অঙ্কিতা জানান, সেরা নায়িকার পুরষ্কার তিনি পেয়েছেন স্বয়ং প্রসেনজিতের কাছ থেকে। এটা তাঁর কাছে সবথেকে বড় পাওনা।

প্রসঙ্গত,সদ্য ৫০০ পর্ব পূর্ণ করেছে জগদ্ধাত্রী সিরিয়ালটি। সেদিনও কিন্তু বন্ধ থাকেনি শুটিং। অঙ্কিতা জানিয়েছিলেন, সেদিন সেলিব্রেশনের সঙ্গে সঙ্গে মারপিটও হয়েছে। দর্শকদের ভালোবাসাতেই ৫০০ পর্ব পূরণ হয়েছে। সেই সঙ্গে প্রযোজক স্নেহাশিষ চক্রবর্তীকেও অশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow