Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: সিংহাসন দখল করল ‘গাঁটছড়া’, জায়গা হলনা সেরা তিনে, কি প্রতিক্রিয়া ‘মিঠাই’ রাণীর!

বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে টেলিভিশনের সাপ্তাহিক ফলাফল অর্থাৎ টিআরপি চার্ট। এর আগে একটানা জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালটি সিংহাসন দখল করে রেখেছিল। কিন্তু চলতি সপ্তাহে হাতছাড়া হল প্রথম স্থান। ‘মিঠাই’-এর রেকর্ড ভেঙে দিল স্টার জলসার নতুন সিরিয়াল ‘গাঁটছড়া’। প্রথম স্থান হাতছাড়া হওয়ার পর ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র রিয়্যাকশন অভিনব।

শুধু প্রথম স্থান হাতছাড়া হওয়াই নয়, একধাক্কায় পাঁচ নম্বরে নেমে গিয়েও সৌমিতৃষা তাঁর আরাধ্য গোপালের প্রতি নিজের বিশ্বাস অটুট রেখে ইন্সটাগ্রামে গোপালের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন। কারণ ব্যক্তিগত জীবনে তিনি মনে করেন, সবকিছু মানুষের হাতে নয়, ভালো-মন্দের নির্ধারণ করেন ভগবান। এর আগে প্রথম স্থান অধিকার করেও সৌমিতৃষা একই ভাবে গোপালকে ধন্যবাদ জানিয়েছিলেন। সৌমিতৃষা এই ঘটনার মাধ্যমে আশাবাদী হওয়ার পাশাপাশি বুঝিয়ে দিয়েছেন সুখের দিনে তিনি যেমন ঈশ্বরকে ধন্যবাদ দেন, তেমনই ঈশ্বরের দান করা দুঃখকে তিনি মেনে নিতে জানেন। সহজে ভেঙে পড়েন না সৌমিতৃষা।

এই মুহূর্তে ‘মিঠাই’-এর টিআরপি কমে যাওয়া নিয়ে ‘সিদ্ধার্থ’ আদৃত রায় (Adrit Ray)-কে দায়ী করেছেন নেটিজেনদের একাংশ। অনেকেই মনে করছেন আদৃত রায়ের ব্যক্তিগত জীবনে তাঁর বিয়ে ভেঙে যাওয়ার ফলে নেতিবাচক প্রভাব তৈরি হয়েছে সিরিয়ালের উপর। এর আগে ব্যক্তিগত জীবনে টিআরপির প্রভাব নিয়ে আদৃত বলেছিলেন, টিআরপি কোনোদিন তাঁর উপর বাড়তি চাপ তৈরি করে না। শুধুমাত্র ‘মিঠাই’-এর প্রথম সপ্তাহে তিনি টিআরপি জানার চেষ্টা করেছিলেন। কিন্তু তারপর থেকে কোনোদিন তা জানতে চাননি। টিম ‘মিঠাই’-এ কেউই টিআরপি দ্বারা প্রভাবিত নন।

কিন্তু গত এক সপ্তাহ ধরে ‘গাঁটছড়া’-র চিত্রনাট্য একঘেয়ে বলার পর বা কালার্স চ্যানেলের হিন্দি সিরিয়াল ‘উতরণ’-এর কার্বন কপি তকমা দেওয়ার পর ‘গাঁটছড়া’ এক নম্বর স্থানে থাকা অভাবনীয় ব্যাপার। প্রকৃতপক্ষে ‘গাঁটছড়া’-র এক নম্বর স্থান দখলে দুটি কারণ কাজ করেছে। প্রথমত: ‘গাঁটছড়া’ -র কাহিনী নিয়ে নেতিবাচক আলোচনা তৈরি করেছে ইতিবাচক প্রভাব। দর্শকদের একাংশ আগ্রহী হয়ে উঠেছেন ‘গাঁটছড়া’-র কাহিনীর সত্যতা জানার জন্য। দ্বিতীয়ত: শোলাঙ্কি রায় (Solanki Ray)-এর স্টারডম। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর প্রথম ফিল্ম ‘বাবা, বেবি ও….’। প্রথম ফিল্মেই শোলাঙ্কির বিপরীতে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta)-র মতো তারকা। প্রযোজনা সংস্থা হল ‘উইন্ডোজ’-এর মতো নামী। ফিল্ম রীতিমত হিট হয়েছে। ফলে শোলাঙ্কির আলাদা স্টারডম তৈরি হয়েছে। হিট ফিল্মের নায়িকা শোলাঙ্কি অভিনীত সিরিয়াল ‘গাঁটছড়া’-র প্রতি দর্শকদের আগ্রহ বৃদ্ধি পেয়েছে। সব মিলিয়ে ‘মিঠাই’-কে রিপ্লেস করে প্রথম স্থান দখল করেছে ‘গাঁটছড়া’।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Related Articles