whatsapp channel

Neetu Chandra: পঁচিশ লক্ষ টাকার বিনিময়ে নীতুকে এই প্রস্তাব দিয়েছিলেন নামী ব্যবসায়ী

গত 14 ই জুন পূর্ণ হয়েছে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। শোনা গিয়েছে, একসময় হাতে কাজ না থাকায় মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিলেন সুশান্ত। সম্প্রতি একটি সাক্ষাৎকারে…

Avatar

গত 14 ই জুন পূর্ণ হয়েছে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। শোনা গিয়েছে, একসময় হাতে কাজ না থাকায় মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিলেন সুশান্ত। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী নীতু চন্দ্রা (Neetu Chandra) জানালেন, তিনিও একসময় আত্মহত্যার কথা ভেবেছিলেন।

নীতু ‘গরম মশালা’, ‘ট্র্যাফিক সিগন্যাল’, ‘ওয়ান টু থ্রি’, ‘অ্যাপার্টমেন্ট 13 বি’-র মতো ফিল্মে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। অভিনয় করেছেন হলিউডের ফিল্ম ‘নেভার ব্যাক ডাউন : রিভোল্ট’-এও। কিন্তু একজন সফল অভিনেত্রী হওয়া সত্ত্বেও বর্তমানে তাঁর হাতে কাজ নেই। ওটিটির যুগেও কর্মহীন নীতু। ফলে তাঁর জীবনে রয়েছে আর্থিক সমস্যাও। সাম্প্রতিক সাক্ষাৎকারে নীতু জানিয়েছেন, এক নামী শিল্পপতি তাঁকে মাস মাইনের বিনিময়ে তাঁর স্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন।

ওই শিল্পপতি নীতুকে বলেন, তিনি নীতুকে প্রতি মাসে পঁচিশ লক্ষ টাকা দেবেন। পরিবর্তে থাকতে হবে তাঁর বেতনভোগী স্ত্রী হয়ে। এই প্রস্তাব শুনে অত্যন্ত অবাক হয়েছিলেন নীতু। সেই সময় তাঁর হাতে টাকা বা কাজ কোনোটাই ছিল না। ফলে রীতিমত চিন্তিত ছিলেন নীতু। কখনও তাঁর মনে হচ্ছিল, তাঁরও কি সুশান্তের মতো চরম সিদ্ধান্ত নেওয়া উচিত! নীতুর মতে, মানুষ চলে যাওয়ার পর তাঁর কাজ সম্মান পায়।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর তাঁর অভিনীত ফিল্ম ‘দিল বেচারা’ ডিজনি হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করেছিল। এই ফিল্ম যথেষ্ট সফলতা পেয়েছিল। কিন্তু সুশান্তের জীবদ্দশায় তাঁর অভিনীত ফিল্ম ‘কেদারনাথ’ সফলতা পায়নি। নীতুও নিজের ঘটনাকে ‘একজন সফল অভিনেত্রীর ব্যর্থতার কাহিনী’ আখ্যায়িত করেছেন।

whatsapp logo