BollywoodHoop Plus

তিক্ততায় শেষ হয় প্রেমের সম্পর্ক, ১৮ বছর পর ফের একসঙ্গে ফিরছেন অক্ষয়-রবিনা জুটি

রবিনা ট্যান্ডন ৯০ দশকের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম নায়িকা। ১৯৯১ সালে রুপোলি পর্দাতে ‘পাথুর কে ফুল’ সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু করেন। আর প্রথম সিনেমাতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন। আর খুব স্বল্প সময়ে নিজের অভিনয় দিয়ে বলিউডে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। অভিনেত্রী যখন বলিউডে একের পর এক সিনেমাতে কাজ করছিলেন সেই সময় অভিনেত্রী অভিনয় জীবনের মাত্র ৪ বছর বয়সে এক বড় সিদ্ধান্ত নেন। ১৯৯৫ সালে মাত্র ২১ বছর বয়সে রবিনা কেরিয়ারের প্রথম দিকে পূজা এবং ছায়া, এই দুই মেয়েকে দত্তক নেন। তখন তাঁর এই সিদ্ধান্তের জন্য অভিনেত্রীকে নানা কুকথা শুনতে হয়। তবে অভিনেত্রী কানে না নিয়ে অবিবাহিত অবস্থায় নিজের দুই মেয়েকে মানুষ করেন।

এরপর অভিনেত্রী ব্যবসায়ী অনিল থাডানিকে ভালোবেসে বিয়ে করেন। বিয়ের পর আরো দুই সন্তানের জন্ম দেন রবিনা। রাসা ও রণবীর আসার পর পূজা ও ছায়াকে কোনোদিন অবহেলা করেননি। দুই মেয়ে থাকায় বিয়েতে কোনও সমস্যাই হয়নি তাঁর। বরং অনিল এই দুই মেয়েকে নিজের মেয়ের মতো ভালোবাসেন। এখন স্বামী, ছেলে আর মেয়েদের নিয়ে দিব্যি সংসার করছেন। রবিনা ‘শহর ক্যে লাড়কি’ এই নামে বেশ খ্যাত। ২০১৯ সালে ফের তিনি নাচ বালিয়ে সিজন ৯ এর বিচারক হিসেবে কামব্যাক করেন। অভিনেত্রী ভালো অভিনেত্রীর পাশাপাশি ভালো ডান্সার বটে। ধক ধক গার্লের নাচ এখনো স্টেজে আগুন জ্বালায়।

২০২১ সালে ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। এবারে প্রথম একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। পরিচালক বিজয় গুত্ত পরিচালিত ওয়েব সিরিজ ‘ লেগাসি ‘। ‘লেগাসি ‘ নামক ওয়েবসিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অক্ষয়-রবিনা। নিজেদের দীর্ঘ বছরের ফিল্মি কেরিয়ারে এই দু’জনকে পরস্পরের কোনও ছবিতে আজ পর্যন্ত অতিথি শিল্পী হিসেবেও দেখেনি দর্শক। অবশ্য ১৮ বছর আগে ‘এলওসি কার্গিল’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন রবিনা টন্ডন এবং অক্ষয় খান্না।

ফের সিনেমায় একসাথে কাজ করাতে বেশ খুশি রবিনা। আর সে কথা ইনস্টাগ্রামে নিজেই জানিয়েছেন রবিনা ট্যান্ডন। সে কথা জানিয়েই রবিনা লিখলেন, “এই প্রথম অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে আমি বেশ উচ্ছ্বসিত।” অন্যদিকে অক্ষয়ও প্রথম বার ডিজিটাল মিডিয়ায় অভিনয় করতে চলেছেন। সে প্রসঙ্গে অভিনেতা বলেন, সিনেমার সঙ্গে সঙ্গে ওয়েবসিরিজে কাজ করার নিঃসন্দেহে বেশ রিফ্রেশিং একটা ব্যাপার। তিনি খুশি যে লিগাসি আমার প্রথম ওয়েব সিরিজ হতে চলেছে। এই ওয়েব সিরিজে দুজন কাপল নয় প্রতিদ্বন্দ্বী হিসেবে অভিনয় করছেন। তবে চরিত্র যাই হোক একসাথে কাজ করতে পেরে দুজনে বেশ আনন্দিত।

Related Articles