whatsapp channel

মা হওয়ার পর প্রথম প্রেমদিবস, দূরে থেকেই বিরাটকে ভালোবাসার বার্তা দিলেন অনুষ্কা

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রী অনুষ্কা শর্মা। আর বিরাট কোহলি ইন্ডিয়ান ক্যাপ্টেন। যখন দুজনে নিজেদের কেরিয়ারে বেশ স্ট্রাগেলের পথে তখন এক শ্যাম্পুর শ্যুট করতে গিয়ে প্রথম আলাপ। তারপর বন্ধু থেকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রী অনুষ্কা শর্মা। আর বিরাট কোহলি ইন্ডিয়ান ক্যাপ্টেন। যখন দুজনে নিজেদের কেরিয়ারে বেশ স্ট্রাগেলের পথে তখন এক শ্যাম্পুর শ্যুট করতে গিয়ে প্রথম আলাপ। তারপর বন্ধু থেকে প্রেমিক প্রেমিকা হন। ২০১৭ সালে প্রেমিক- প্রেমিকা থেকে হলেন স্বামী স্ত্রী। ভক্তরা ভালোবেসে এদের নাম দিয়েছেন বিরুষ্কা। তাঁদের প্রেমকাহিনি থেকে শুরু করে বিয়ে সমস্তই ভক্তদের কাছে স্বপ্নের মত। সেই রূপকথা থেকে এখন তাঁদের নতুন পথচলা।। বিয়ের তিন বছর হতে না হতে এরা দুজন থেকে ৩ জন হলেন।

Advertisements

২০২০ সালে অভিনেত্রী প্রথম অন্তঃসত্ত্বা হন। অন্তঃসত্ত্বা কালীন স্বামীর ডাক পড়ে আইপিএল সফরে। এরপর আর কী। স্বামীকে যেতে হল আমিরশাহীতে। কিন্তু স্ত্রী বাধা না দিলেও স্বামীর পাশে থাকতে চলে যান আমিরশাহিতে। আর সেখান থেকে একের পর এক নানান মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিরুষ্কা। ফিরে এসে স্ত্রীর খেয়াল রেখেছেন। এমনকি অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচের সময় পিতৃত্বকালীন ছুটি নিয়ে স্ত্রীর সাথে আর হবু সন্তানের সাথে সময় কাটাচ্ছিলেন।

Advertisements

নতুন বছর পড়তেই ১১ জানুয়ারি মা বাবা হয়েছেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। শর্মা ও কোহলি পরিবারের পাশাপাশি সারা ভারতবর্ষ বেশ খুশি এই হেভিওয়েট কাপেলের কন্যা সন্তানের খবর পেয়ে। কন্যা সন্তানের বাবা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে নিজেই শেয়ার করেছেন বিরাট কোহলি। মেয়ের নাম রেখেছেন ভামিকা। কিন্তু মেয়ের জন্মের পর তাঁর ছবি প্রকাশ্যে বাবা মা কেউই আনেননি। কারণ বাবা মা কেউই চাননা তাঁদের সন্তান আর অন্য স্টার কিডদের মতো বড় হোক। তাই তাঁদের কন্যা ক্যামেরার থেকে প্রথম থেকেই দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন বিরুষ্কা।

Advertisements

এই প্রেমের মাসে বিরাট এখন ব্যস্ত ইংল্যান্ডের বিরুদ্ধে চেন্নাইতে দ্বিতীয় টেস্ট ম্যাচ নিয়ে। মেয়ে আর বৌকে ছেড়ে ২২ গজে থাকলেও মন টা তাদের কাছে পড়ে আছে। অন্যদিকে আগলে একাই কাটছে অনুষ্কার ভ্যালেন্টাইনস ডে, তাই এই প্রেমদিবসে ভালোবাসার মানুষকে ভার্চুয়াল শুভেচ্ছা জানালেন  অনুষ্কা। এই ছবিটি সূর্যাস্তের সময় এক সমুদ্র ধারে তোলা। সাদা ফ্লেয়ারড হাতা পোশাকে দেখা মিলল অনুষ্কার, বিরাটের পরনে কালো টি-শার্ট পড়া। দুজন দুজনের দিকে একদৃষ্টিতে হাসছে। এই ছবির ক্যাপশনে লেখেন, ‘ প্রেম দিবস বলে আমাদের কাছে আলাদা করে কিছু না থাকলেও এইরকম একটা দিনে সূর্যাস্তের ছবি তো দেওয়াই যায়। আমার প্রতিদিনের, সারাজীবনের.. তারপরেরও ভ্যালেন্টাইন’। নিমেষে ভালোবাসার এই পোস্ট ভাইরাল।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media