whatsapp channel

কালো বিকিনিতে যেন ‘জলপরী’, সুইমিংপুলে বান্ধবীর সঙ্গে জলকেলিতে মত্ত জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী

লকডাউনের ফলে সেলিব্রিটি থেকে আমজনতা সবাই এই মুহূর্তে বাড়িতেই রয়েছেন। যতটুকু ঘোরাফেরা, সব সামনা-সামনি অথবা কমপ্লেক্সের মধ্যেই চলছে। ঋতাভরী (Ritabhari chakraborty)-ও তাঁর ব্যতিক্রম নন। কিছুদিন আগেই তিনি ভালো দিন আসার…

Avatar

HoopHaap Digital Media

লকডাউনের ফলে সেলিব্রিটি থেকে আমজনতা সবাই এই মুহূর্তে বাড়িতেই রয়েছেন। যতটুকু ঘোরাফেরা, সব সামনা-সামনি অথবা কমপ্লেক্সের মধ্যেই চলছে। ঋতাভরী (Ritabhari chakraborty)-ও তাঁর ব্যতিক্রম নন। কিছুদিন আগেই তিনি ভালো দিন আসার অপেক্ষায় একটি সাদা-কালো ছবি শেয়ার করলেও এবার নিজের মন ভালো রাখতে নিজেই উদ্যোগী হয়ে বান্ধবী মধুজা (madhuja)- সঙ্গে নেমে পড়লেন সাঁতার কাটতে।

ঋতাভরী সাঁতারের ভিডিওটি শেয়ার করতেই তাঁর অনুরাগীরাও ঋতাভরীকে অনেক ভালোবাসা জানিয়েছেন। ভিডিওতে ঋতাভরী ও মধুজাকে সাঁতারের পোশাকে ইন্ডোর সুইমিং পুলে আনন্দ করতে দেখা যাচ্ছে। দুজনেই কানের পাশে ফুল গুঁজেছেন। প‍্যান্ডেমিকের মধ্যে এই টুকরো আনন্দই আপাতত ঋতাভরীদের বেঁচে থাকার রসদ।

কিছুদিন আগেই ঋতাভরীর প্রথম হিন্দি গানের অ্যালবাম ‘শাওন’ মুক্তি পেয়েছে। গানটি শুনে বোঝা যাচ্ছে, ঋতাভরী ইদানিং সঙ্গীত চর্চাতেও ভালোই মন দিয়েছেন।

ঋতাভরীর শৈশবের দিনগুলি তাঁকে শিখিয়েছে বরাবর ছকভাঙা পথে হাঁটতে। তাই তিনি সহজেই ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ফিল্মে মহিলা পুরোহিত শবরীর ভূমিকায় অভিনয় করতে পেরেছিলেন। সেই সময় শুধুমাত্র ফিল্মের প্রচারের জন্য নয়, একজন নারী হিসাবেও ঋতাভরী বারবার প্রচার করেছিলেন মেনস্ট্রুয়েশন কোনো ট্যাবু নয়। এটি একটি স্বাভাবিক শারীরিক প্রক্রিয়া। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ঋতাভরীর জীবনের একটি মাইলস্টোন হিসাবে পরিচিত হয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media