Hoop PlusBengali Serial

Soumitrisha Kundu: ‘সবুজ রঙ দেখে প্রভাবিত হই না’, পরোক্ষে রাজনীতি নিয়ে ইঙ্গিত সৌমিতৃষার!

Advertisements

বিনোদন জগতের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রাজনৈতিক মহল। টলিপাড়ায় বড় পর্দার পরেই ছোটপর্দার অভিনেতা অভিনেত্রীরা ঝুঁকতে শুরু করেন রাজনীতির দিকে। মাঝে পরিস্থিতি এমন হয়ে দাঁড়িয়েছিল যে দলে দলে তারকারা যোগ দিচ্ছিলেন রাজনীতিতে। কয়েক মাস আগেও এমনি গুঞ্জন ছড়িয়েছিল অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুকে (Soumitrisha Kundu) নিয়ে। ‘মিঠাই’ সিরিয়ালে অভিনয় করার সময়েই জল্পনা শোনা গিয়েছিল তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন সৌমিতৃষা। ‘মিঠাই’ সিরিয়ালের দৌলতে তাঁর খ্যাতি। গোটা বাংলার মানুষের মন জয়ের পর তিনি পা রাখতে চলেছেন বড়পর্দায়। প্রথম ছবিতেই সুপারস্টার দেবের নায়িকা। এদিকে ফের গুঞ্জন ছড়িয়েছে, ‘প্রধান’ ছবির প্রধান নায়িকার নাকি এখন থেকেই ‘অহংকার’ বেড়েছে। প্রথম সিনেমা করতে না করতেই গর্বে মাটিতে পা পড়ছে না সৌমিতৃষার! এতশত গুঞ্জনের মাঝেই তাঁর একটি মন্তব্যে নতুন করে শুরু হল বিতর্ক।

Soumitrisha Kundu: 'সবুজ রঙ দেখে প্রভাবিত হই না', পরোক্ষে রাজনীতি নিয়ে ইঙ্গিত সৌমিতৃষার!

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় সৌমিতৃষা নেট মাধ্যমেই একের পর এক বোমা ফাটান। কিছুদিন আগেই তাঁর টেলিভিশনে মহালয়া করার অনীহা নিয়ে মন্তব্যে উঠেছিল সমালোচনার ঝড়। অনেকেই ‘অকৃতজ্ঞ’ তকমা লাগিয়ে দিয়েছিলেন সৌমিতৃষার গায়ে। এবার ফের তাঁর একটি মন্তব্য নিয়ে শুরু হল বিতর্ক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি স্টোরি শেয়ার করেন অভিনেত্রী। সেখানে দেখা যায় একটি বাচ্চা ভ্রূ কুঁচকে তাকিয়ে রয়েছে একজনের দিকে। সঙ্গে সৌমিতৃষা লিখেছেন, ‘এই বাচ্চাটি আমি যে সবুজ রঙ দেখে প্রভাবিত হয় না’। সৌমিতৃষার এই মন্তব্য নিয়েই শুরু হয়েছে কানাঘুষো। ‘সবুজ’ রঙ দিয়ে কি কোনো ভাবে তৃণমূলের দিকে ইঙ্গিত করেছেন তিনি? আসলে মিঠাই করার সময়ে শাসক দলের একাধিক অনুষ্ঠানে দেখা মিলেছিল সৌমিতৃষার। এমনকি পুরস্কার নিতে উঠেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে আদর নিতে দেখা গিয়েছিল তাঁকে। স্বাভাবিক ভাবেই তখন প্রশ্ন উঠেছিল, সৌমিতৃষাও কি এবার ঘাসফুল-মুখী? কিন্তু তেমন কোনো ইচ্ছাই দেখা যায়নি তাঁর মধ্যে। আর এবার এই মন্তব্যের মধ্যে দিয়েই কি পরোক্ষে জবাব দিলেন সৌমিতৃষা? উঠতে শুরু করেছে প্রশ্ন।

Soumitrisha Kundu: 'সবুজ রঙ দেখে প্রভাবিত হই না', পরোক্ষে রাজনীতি নিয়ে ইঙ্গিত সৌমিতৃষার!
সৌমিতৃষার ইনস্টাগ্রাম স্টোরি

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই