whatsapp channel

জ্যাকলিনের সঙ্গে ইয়োহানির ‘Manike Mage Hithe’ , ভাইরাল ভিডিও

চলতি বছরে ‘মানিকে মাগে হিথে’ গানটি হিট লিস্টের সবচেয়ে উপরে রয়েছে। শ্রীলঙ্কার মেয়ে ইয়োহানি ডি’সিলভা (Yohani D’Silva)-র গানে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই মন্ত্রমুগ্ধ। প্রথম থেকেই শ্রীলঙ্কান সুন্দরী ও বলিউড…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছরে ‘মানিকে মাগে হিথে’ গানটি হিট লিস্টের সবচেয়ে উপরে রয়েছে। শ্রীলঙ্কার মেয়ে ইয়োহানি ডি’সিলভা (Yohani D’Silva)-র গানে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই মন্ত্রমুগ্ধ। প্রথম থেকেই শ্রীলঙ্কান সুন্দরী ও বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqlin Fernandez) ইয়োহানির ফ্যান। এবার ইয়োহানির সঙ্গে তাঁর নাচের ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়।

Advertisements

ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা রঙের লেহেঙ্গা-চোলির মতো দেখতে একটি সুদৃশ্য পোশাক। ইয়োহানি পরেছেন ঝকঝকে রকস্টারদের মতো পোশাক। ইয়োহানির গাওয়া গান ‘মানিকে মাগে হিথে’-র সঙ্গে রিল বানিয়ে জ্যাকলিন ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, শ্রীলঙ্কার মেয়েরা এভাবেই ‘মানিকে মাগে হিথে’ নাচেন। নাচের হুক স্টেপগুলি তাঁর বিশেষ পছন্দের বলে জানিয়েছেন জ্যাকলিন। তিনি এই রিল ভিডিও শেয়ার করতেই তা মারাত্মক ভাইরাল হয়ে তিন লক্ষ ভিউয়ারস ছাড়িয়ে যায়।

Advertisements

সম্প্রতি ভারতে কনসার্ট করতে এসেছিলেন ইয়োহানি। তাঁর কনসার্ট রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল চারিদিকে। সেই সময় তিনি জানিয়েছিলেন, বলিউডে তিনি প্লে-ব‍্যাক করতে চান। এরপরেই বলিউডে প্লে-ব‍্যাক করার সুযোগ পেয়েছেন ইয়োহানি। বেশ কয়েকটি ফিল্মে তিনি প্লে-ব‍্যাক করছেন।

Advertisements

অপরদিকে এই মুহূর্তে জ্যাকলিন রয়েছেন শ্রীলঙ্কায়। কয়েক মাস আগে মুক্তি পেয়েছে জ্যাকলিন অভিনীত ‘ভূত পুলিশ’। এটি একটি হরর কমেডি ফিল্ম। এছাড়াও তাঁর হাতে এই মুহূর্তে অনেকগুলি ফিল্ম রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হল ‘কিক 2’, ‘বচ্চন পান্ডে’ ও ‘রাম সেতু’। এছাড়াও মিশেল মোরোনে (Michele Morrone)-র সঙ্গে একটি বিশেষ প্রজেক্টে কাজ করছেন জ্যাকলিন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media