whatsapp channel

করোনায় আক্রান্ত জিৎ-শুভশ্রী, মায়ের থেকে দূরে সরিয়ে রাখা হলো ছোট্ট ইউভানকে

করোনার দ্বিতীয় ঢেউ ফের ভয়ঙ্কর ভাবে ধেয়ে আসছে। প্রতিদিন বহু মানুষ আক্রান্ত হচ্ছেন। এইবারের করোনা কোনো বয়স মানছে না, আবালবৃদ্ধনিতা প্রত্যেকে আক্রান্ত হচ্ছেন। যারা ভ্যাকসিন নিয়েছেন তাদেরও এই ভাইরাসের সন্মুখীন…

Avatar

HoopHaap Digital Media

করোনার দ্বিতীয় ঢেউ ফের ভয়ঙ্কর ভাবে ধেয়ে আসছে। প্রতিদিন বহু মানুষ আক্রান্ত হচ্ছেন। এইবারের করোনা কোনো বয়স মানছে না, আবালবৃদ্ধনিতা প্রত্যেকে আক্রান্ত হচ্ছেন। যারা ভ্যাকসিন নিয়েছেন তাদেরও এই ভাইরাসের সন্মুখীন হতে হচ্ছে।

এবারে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন টলিউডের অভিনেতা জিৎ এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। দুজনেই টেস্ট করিয়েছেন, এবং রেজাল্ট পজিটিভ এসেছে। এদিন জিৎ সোশ্যাল মিডিয়া মারফৎ জানান যে তার টেস্ট পজিটিভ এবং তিনি নিজেকে ঘরবন্দী করেছেন। এছাডাও তিনি আবেদন করেছেন এই দিনগুলো তার কাছাকাছি যারা ছিলেন তাদের প্রত্যেকের টেস্ট করিয়ে নেওয়া উচিত।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

অভিনেতা জিৎ এর পাশাপাশি করোনা টেস্টে পজিটিভ রেজাল্ট পেয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন যে তার রিপোর্ট পজিটিভ এসেছে, ইউভান সুস্থ আছে এবং কেয়ার টেকারের কাছে ইউভান রয়েছে। আপাতত নিজেকে ঘর বন্দী করেছেন তিনি।

ইউভান না হয় সুস্থ আছে। কিন্তু রাজ কেমন আছেন? বর্তমানে শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী বারাকপুরে। ভোটের প্রচারে ব্যস্ত তিনি। বাইপাসের বাড়িতে একাই আছেন শুভশ্রী। এদিকে রাজের প্রসঙ্গে জানতে চাওয়া হলে শুভশ্রী জানান ইউভানের পাশাপাশি রাজ সুস্থ আছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media