Bengali SerialHoop Plus

Godhuli Alap: রাতারাতি উকিল হলেন নায়িকা! স্বামী-স্ত্রীর সম্পর্ক ভুলে মুখোমুখি লড়াইয়ে অরিন্দম-নোলক

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ সম্প্রচারের প্রথম দিকে অসমবয়সী প্রেমকাহিনীর কারণে সমালোচিত হলেও ক্রমশ জনপ্রিয় হয়ে উঠেছিল। এর মূল কারণ কৌশিক সেন (Koushik Sen)-এর মতো বিদগ্ধ অভিনেতাকে আবারও ছোট পর্দায় দেখতে পাওয়া। তাঁর চরিত্রটির নাম অরিন্দম। দুঁদে আইনজীবি অরিন্দম পরিস্থিতির সম্মুখীন হয়ে বিয়ে করে অষ্টাদশী তরুণী নোলককে। এই বিয়ের কারণে পরিবারের অপ্রিয় হয়ে উঠলেও পরবর্তীকালে নোলক নিজের গুণে স্থান করে নেয় অরিন্দমের সংসারে। বারবার চলতে থাকে সম্পর্কের টানাপোড়েন। কিন্তু একসময় দুজনেই দুজনের প্রতি অনুভব করে ভালোবাসা। গল্পের গতি দর্শকদের যথেষ্ট পছন্দ হলেও হঠাৎই তাতে এসেছে নতুন মোড়। সাম্প্রতিক প্রোমোয় নোলককে দেখা যাচ্ছে আইনজীবি হিসাবে।

একসময়ের পেশাদার বহুরূপী নোলককে হঠাৎই আইনজীবীর ভূমিকায় দেখে দর্শকরা রীতিমত স্তম্ভিত। চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হওয়া প্রোমোয় দেখা যাচ্ছে, অভিনেত্রী রাজন্যা চৌধুরীর স্বামী শাক্যর তরফে বিবাহ বিচ্ছেদের মামলার আইনজীবি হয় অরিন্দম। কিন্তু হাই প্রোফাইল বিবাহ বিচ্ছেদের কেসে রাজন্যা কোনো আইনজীবি পায়নি। অরিন্দমের সহকর্মীদের মতে, এমন কেউ নেই যে অরিন্দমের বিরোধিতা করবে। সেই সময় দেখা যায় নোলককে আইনজীবির পোশাকে তৈরি হতে। নোলক বলে, যে সৎ ও কাউকে কখনও ঠকায়নি, ভয় শব্দটি তার অভিধানে নেই। অর্থাৎ রাজন্যার আইনজীবি হিসাবে বিবাহ বিচ্ছেদের কেস লড়তে প্রস্তুত নোলক।

তবে এই প্রোমো ভাইরাল হওয়ার পর থেকে নোলককে বলা হচ্ছে ‘দ্বিতীয় জবা’। নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন, নোলক কবে ল পাশ করল! অনেকে বলছেন, পড়শোনা না করে কয়েকদিনের মধ্যে আইনজীবি হওয়া একমাত্র স্টার জলসায় সম্ভব। বর্তমানে এই ধরনের চিত্রনাট্যের ফলে রীতিমত বিদ্রুপের সম্মুখীন ‘গোধূলি আলাপ’।

কিন্তু এখনও অবধি বোঝা যাচ্ছে না, কাহিনী কয়েক বছরের লিপ নিয়েছে কিনা! অন্তত পাঁচ -ছয় বছরের লিপ না নিলে নোলকের আইনজীবি হওয়া সত্যিই অসম্ভব। যদি অনলাইন ল পড়ার কথা তোলা হয়, তাহলে জেনে রাখা ভালো, অনলাইন ল পাশ করা উকিল কখনও বার কাউন্সিলের অনুমোদন পান না। ফলে তাঁর পক্ষে আদালতে গিয়ে কেস লড়া অসম্ভব।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo