whatsapp channel

Gaurav-Ridhima: পরনে কালো ট্রান্সপারেন্ট পোশাক, সুইমিংপুলে গৌরবের সঙ্গে অন্তরঙ্গ ফটোশুট ঋদ্ধিমার

সম্প্রতি ছিল গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty) ও ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)-এর বিবাহবার্ষিকী। দুজনে একসঙ্গে বেড়াতে গিয়েছিলেন বিবাহবার্ষিকী উপলক্ষ্যে। সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। এবার সামনে এল তাঁদের নতুন ফটোশুট। সম্প্রতি…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি ছিল গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty) ও ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)-এর বিবাহবার্ষিকী। দুজনে একসঙ্গে বেড়াতে গিয়েছিলেন বিবাহবার্ষিকী উপলক্ষ্যে। সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। এবার সামনে এল তাঁদের নতুন ফটোশুট।

সম্প্রতি ঋদ্ধিমা ও গৌরবের ‘ওয়ার্ম’ ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে। ছবিটি তোলা হয়েছে একটি রূফটপ সুইমিং পুলে। গৌরবের পরনে রয়েছে কালো রঙের শার্ট ও ঋদ্ধিমার পরনে রয়েছে কালো রঙের শাড়ি ও ডিপ নেক ব্লাউজ। শাড়িটি ট্রান্সপারেন্ট। আঙুলে কালো রঙের আংটি ও কানে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। পুলের জলে ডুবে রয়েছেন গৌরব ও ঋদ্ধিমা। দুজনে দুজনের দিকে তাকিয়ে আছেন। পিছনে রয়েছে কলকাতার স্কাই লাইন। ঋদ্ধিমার ভিজে চুল তাঁর কাঁধ ছুঁয়েছে। ছবি তুলেছেন ফ্যাশন ফটোগ্রাফার তথাগত ঘোষ (Tathagata Ghosh)। ছবিতে ধরা পড়েছে রাতের অস্পষ্ট কলকাতা।

চার বছরের বিবাহবার্ষিকী ঘরোয়াভাবে পালন করার পর গৌরব ও ঋদ্ধিমা বেড়াতে গিয়েছিলেন মুসৌরি। মুসৌরির নৈসর্গিক পাহাড়ি সৌন্দর্য উপভোগ করেছেন তাঁরা। সেখান থেকে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গৌরব ও ঋদ্ধিমা। মুসৌরির বিখ্যাত ‘লা রিসর্ট মুসৌরি’-তে উঠেছিলেন গৌরব ও ঋদ্ধিমা। এটি মুসৌরির অন্যতম বিলাসবহুল রিসর্ট। এখানকার কুইজিন ভারতবিখ্যাত।

দীর্ঘ সাত বছর সম্পর্কে থাকার পর সাতপাকে বাঁধা পড়েছিলেন গৌরব ও ঋদ্ধিমা। বিবাহবার্ষিকীর দিন একে অপরকে শুভেচ্ছা জানানোর সময় প্রকাশ্যেই নিজেদের ভালোবাসা ব্যক্ত করেছিলেন তাঁরা। নুসরত জাহান (Nusrat Jahan), অনিন্দিতা বোস (Anindita Bose) সহ একাধিক তারকা গৌরব ও ঋদ্ধিমাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media