BollywoodHoop Plus

Harnaaz Sandhu: দুধ সাদা পোশাকে নজর কাড়লেন ভারতীয় বিশ্বসুন্দরী হরনাজ

একুশ বছরের খরা কাটিয়ে ভারতকে গর্বিত করেছেন হরনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu)। নিজের দেশকে ‘মিস ইউনিভার্স’-এর মুকুট উপহার দিয়েছেন তিনি। তবে ‘মিস ইউনিভার্স’ জিততে গিয়ে প্রবল অসুস্থতার সম্মুখীন হয়েছিলেন হরনাজ। তবে আপাতত তিনি অনেকটাই সুস্থ। সম্প্রতি স্টানিং লুকে ক্যামেরাবন্দী হলেন হরনাজ।

হরনাজ সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। এদিন তিনি নিজের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ছবিতে হরনাজের পরনে রয়েছে সাদা রঙের ট্রাউজার, সাদা ফ্রন্ট ওপেন, ফুল স্লিভ শার্ট ও রূপোলি ব্রালেট। চোখে রয়েছে হালকা রঙের সি থ্রু সানগ্লাস। তার সাথে হরনাজ কানে পরেছেন রূপোলি রঙের জাঙ্ক ইয়ারিং। হাতে নিয়েছেন সাদা পার্স। হরনাজের এই ছবিগুলি তোলা হয়েছে নিউ ইয়র্কের ম্যানহাটানে। এই সাজের সাথে হরনাজের চুল খোলা ছিল। ছিল নো মেকআপ লুক। নেটিজেনদের একাংশ হরনাজের লুককে এককথায় বলেছেন ‘গর্জাস’।

চলতি বছর ল্যাকমে ফ্যাশন উইকে ফ্যাশন ডিজাইনার শিবান (Shivan) ও নরেশ (Naresh)-এর ব্র্যান্ডের শোস্টপার ছিলেন হরনাজ। তাঁর ক্যাটওয়াকের সময় দেখা যায়, হরনাজের ওজন অনেকটাই বেড়ে গিয়েছে। এর ফলে তাঁকে ট্রোলের সম্মুখীন হতে হয়। সেই সময় হরনাজ জানান, তিনি জটিল রোগ সিলিয়াকে আক্রান্ত। শৈশবেই হরনাজের এই অসুখ ধরা পড়েছিল। এই কারণে একবার হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল হরনাজকে। তবে তারপর থেকে এতদিন সুস্থ থাকলেও নিউ ইয়র্কে থাকাকালীন হরনাজের শরীরে সিলিয়াক আবারও নিজের প্রভাব ফেলে। যার ফলে শরীরের পাশাপাশি ফুলে যায় তাঁর মুখ।

হরনাজ সিলিয়াকে আক্রান্ত হওয়ার কারণে গম ও বিশেষ কিছু খাদ্য খেতে পারেন না। এছাড়াও আবহাওয়ার পরিবর্তন তাঁর শরীরে প্রভাব ফেলে। পঞ্জাবে থাকাকালীন সুস্থ থাকলেও নিউ ইয়র্কে থাকার সময় হরনাজের শারীরিক পরিবর্তন দেখা দিয়েছিল। তবে এই মুহূর্তে তাঁর অনেকটাই কন্ট্রোলে রয়েছে।

whatsapp logo