Advertisements

উন্মুক্ত ভেজা পিঠ দেখিয়ে পুলে জলকেলি, মায়ের মৃত্যুশোক কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরছেন তন্বী

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

দুঃসময় কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। মাস খানেক আগে নিজের মাকে হারান তিনি। আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তীর বিয়ের দিন কয়েক পরেই এসে পৌঁছায় তন্বীর জীবনের এই মর্মান্তিক আঘাতের কথা। সে সময় মান অভিমান ভুলে পুরনো বন্ধুর পাশে দাঁড়িয়েছিলেন সৌমিতৃষা কুণ্ডু। অনুরাগীদেরও পাশে পেয়েছিলেন তন্বী। আর এবার নিজেকে সামলে আবারো জীবনের স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টায় রয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় এমনিতে বেশ সক্রিয় থাকেন তন্বী। আর এই বড় আঘাতটা ভুলবেন সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন তিনি। মাঝে মধ্যেই নেট মাধ্যমে টুকটাক ছবি শেয়ার করতে থাকেন অভিনেত্রী। কখনো নিজের হট ছবি, কখনো আবার ব্যক্তিগত জীবনের টুকটাক মুহূর্তও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তিনি। সম্প্রতি তাঁর শেয়ার করা দুটি ছবি বেশ চর্চায় উঠে এসেছে।

কোথাও ঘুরতে গিয়ে ছবি দুটি তুলেছেন তন্বী। তাঁর পরনে পিঠ খোলা গোলাপি সুইমস্যুট। সুইমিং পুলের নীল জলে শরীর ভাসিয়ে, উন্মুক্ত ভেজা পিঠ ক্যামেরার দিকে দিয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তন্বীকে। আবার কয়েকজন লিখেছেন, তিনি এমনিতেই সুন্দরী। এমন ছবি দেওয়ার কোনো প্রয়োজন ছিল না। তবে কোনো মন্তব্যেরই উত্তর দেননি তন্বী।

প্রসঙ্গত, ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় নাম তন্বী। বহু সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তবে তিনি বিশেষ জনপ্রিয়তা পান ‘মিঠাই’ এর সুবাদে। আর ওই সিরিয়ালের দৌলতেই সৌমিতৃষার সঙ্গে তাঁর পরিচয় আর তারপর বন্ধুত্ব দুজনের। কিন্তু সেই গভীর বন্ধুত্বে ছেদ পড়ে মিঠাই শেষ হওয়ার পর। ‘প্রধান’ মুক্তির আগে নাম না করে তন্বীর কটাক্ষ পোস্টটি যে সৌমিতৃষার উদ্দেশেই ছিল তা বুঝতে বাকি থাকেনি কারোরই। তবে তন্বীর মায়ের মৃত্যুতে ফের অভিমান ভুলে খারাপ সময়ে কাছাকাছি আসেন সৌমিতৃষা তন্বী।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow